সোমবার , ৬ মে ২০২৪ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

বান্দরবানে যৌথ অভিযানে কেএনএফ’র আরো ১ সহযোগী গ্রেফতার 

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক, বান্দরবান
মে ৬, ২০২৪ ৮:৫৯ অপরাহ্ণ

 

বান্দরবানে যৌথ অভিযানে খোয়াই বম (৭১) নামে কেএনএফ এর আরো ১সহযোগীকে গ্রেফতার করা হয়েছে। ৫ মে (রোববার) বিকেলে বান্দরবানের দুর্গম রুমা উপজেলার বাসাত্লাং পাড়ায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

৬ মে (সোমবার) দুপুরে কঠোর পুলিশি নিরাপত্তায় তাকে রুমা সদর থেকে বান্দরবান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নিয়ে আসা হয়। পরে আদালতের বিচারক মো. নুরুল হক আসামীকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

বান্দরবান আদালতের জিআরও বিশ্বজিৎ সিংহ বিষয়টি নিশ্চিত করে জানান, রুমা থানার সোনালী ব্যাংকের  মামলায় সাই খোয়াই বম নামে এক আসামীকে দুপুরে আদালতে তোলা হলে আদালত আসামীকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

উল্লেখ,  গত ২ এপ্রিল বান্দরবানের রুমায় সোনালী ব্যাংকে ডাকাতি, ম্যানেজারকে অপহরণ, মসজিদে হামলা ও পুলিশের অস্ত্র লুটের ঘটনায় রুমা থানায় ৫টি মামলা দায়ের করা হয়।

পরে ৩ এপ্রিল দুপুরে আবার বান্দরবানের থানচি উপজেলার সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকে ডাকাতির ঘটনা ঘটে, সেই ঘটনায় ৪টি মামলা করা হয়। এরপর আসামীদের গ্রেফতারে অভিযান শুরু  করে যৌথবাহিনী আর  এই পর্যন্ত মোট ৯টি মামলায় ৮২ জনকে গ্রেপ্তার করে আদালতে হাজির করা হলে আদালত তাদের সবাইকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: