মঙ্গলবার , ২৩ জানুয়ারি ২০২৪ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

বড়ইছড়ি কাদেরী স্কুলে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক  প্রতিযোগিতার উদ্বোধন 

প্রতিবেদক
ঝুলন দত্ত, কাপ্তাই, রাঙামাটি
জানুয়ারি ২৩, ২০২৪ ৩:০৭ অপরাহ্ণ

 

রাঙামাটির কাপ্তাই বড়ইছড়ি কর্ণফুলী নুরুল হুদা কাদেরী উচ্চ বিদ্যালয়ে ২ দিনব্যাপী বার্ষিক সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (২৩ জানুয়ারি)  সকাল ১১ টায় স্কুল চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতীয় পতাকা উত্তোলন এবং শান্তির পতাকা পায়রা উড়িয়ে  এই প্রতিযোগিতার উদ্বোধন করেন কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মো: মহিউদ্দিন।

স্কুল পরিচালনা কমিটির সভাপতি বিশিষ্ট প্রাবন্ধিক আমিনুর রশীদ কাদেরীর সভাপতিত্বে সহকারী প্রধান শিক্ষক হুমায়ুন কবির এর সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সৈয়দ মাহমুদ হাসান, স্কুল পরিচালনা কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা শাহাদাত হোসেন চৌধুরী, দাতা সদস্য খোরশেদুল আলম কাদেরী, নারানগিরি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম মনছুরী, কাপ্তাই উপজেলা  স্কাউটস এর সাধারণ সম্পাদক মাহাবুব হাসান বাবু, কাপ্তাই প্রেসক্লাব সাধারণ সম্পাদক এবং স্কুল পরিচালনা কমিটির সদস্য খোকন চন্দ্র নাথ। স্বাগত বক্তব্য রাখেন স্কুলের প্রধান শিক্ষক জয়সীম বড়ুয়া।

প্রতিযোগিতায় রবীন্দ্রনাথ হাউজ, কাজী নজরুল ইসলাম হাউজ, বেগম রোকেয়া হাউজ এবং নুরুল হুদা কাদেরী হাউজে বিভক্ত হয়ে শতাধিক প্রতিযোগী বিভিন্ন ইভেন্টে  অংশ নিচ্ছেন।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: