বুধবার , ৩১ জানুয়ারি ২০২৪ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

রাঙামাটি সরকারি কলেজে চার দিনব্যাপি বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি
জানুয়ারি ৩১, ২০২৪ ৭:০৭ অপরাহ্ণ

 

 

রাঙামাটি সরকারি কলেজে ৪ দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সাংস্কৃতিক অনুষ্ঠান এবং পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়েছে।

গত ২৪ ও ২৫ জানুয়ারি বার্ষিক অন্তঃক্রীড়া এবং ৩০ জানুয়ারি মঙ্গলবার সকাল ১০টা থেকে গতকাল বুধবার দুপুর ৩টা পর্যন্ত রাঙামাটি সরকারি কলেজের মাঠ প্রাঙ্গণে জাঁকজমকপূর্ণ পরিবেশে বহিঃক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত এবং বিজয়ী খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে।

উদ্ভিদ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান রনজিত বিশ্বাসের সভাপতিত্বে বেলুন উত্তোলন এবং খেলোয়াড়দের শপথ বাক্য পাঠ করানোর মাধ্যমে  বার্ষিক ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে অত্র কলেজের অধ্যক্ষ প্রফেসর তুষার কান্তি বড়ুয়া বহিঃক্রীড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রফেসর জাহেদা সুলতানা (উপাধ্যক্ষ রাঙামাটি সরকারি কলেজ) ও শিক্ষক পরিষদ সম্পাদক  শান্তনু চাকমাসহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান ও শিক্ষকগণ।

প্রতিযোগিতায় বার্ষিক অন্তঃক্রীড়ায় ১২টি ইভেন্ট ও বহিঃক্রীড়ায় ১৯টিসহ মোট ৩১টি ইভেন্টে  চার’শতাধিক ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করেন।

প্রতিযোগিতা শেষে বার্ষিক বহিঃক্রীড়া প্রতিযোগিতায়  বিজয়ী  খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি অধ্যক্ষ প্রফেসর তুশার কান্তি বড়ুয়া।

প্রধান অতিথি বলেন, অন্তঃক্রীড়া প্রতিযোগিতায় বাকি ১২টি ইভেন্ট অংশগ্রহণকারী বিজয়ী খেলোয়াড়দের মাঝে ৮ই ফেব্রুয়ারী পুরস্কার বিতরণ করা হবে। এসময় তিনি আরো বলেন, অত্র কলেজ থেকে বিজয়ী খেলোয়াড়দের মধ্যে অনেক শিক্ষার্থী জাতীয় পর্যায়ে অংশগ্রহণ করে কলেজের সুনাম বয়ে আনছেন সেই সাথে তিনি প্রত্যাশা করেন ভবিষ্যতে তারা জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে বিজয়ের গৌরব অর্জন করবে এবং পরাজিত প্রতিযোগিদের উদ্দেশ্য বলেন, হার থেকেই ভবিষ্যৎ বিজয়ের ভীত রচিত হয় তাই আগামী দিনের জন্য সবাইকে শুভকামনা জানাই।

 

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: