শুক্রবার , ১ মার্চ ২০২৪ | ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

দীঘিনালায় জাতীয় বীমা দিবস উদযাপন

প্রতিবেদক
প্রতিনিধি, দীঘিনালা, খাগড়াছড়ি
মার্চ ১, ২০২৪ ৯:৩৬ অপরাহ্ণ

 

করবো বীমা গড়বো দেশ, স্মার্ট হবে বাংলাদেশ প্রতিপাদ্য ধারন করে খাগড়াছড়ি দীঘিনালা উপজেলায় জাতীয় বীমা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালী করা হয়েছে।

শুক্রবার(১মার্চ) সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ চত্বর এর সামন থেকে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লি: ও সোনালী লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লি: কর্মী এবং বীমা গ্রহকদের অংশ গ্রহনে এক র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলা প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে উপজেলা প্রশাসনের আয়োজনে সেমিনার কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানী‘র সহকারী জেনারেল ম্যানেজার মো: নুরুল আমিন এর সঞ্চালনায় দীঘিনালা উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ মামুনুর রশীদ‘র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দীঘিনালা উপজেলা পরিষদ নারী ভাইস চেয়ারম্যান মিজ সীমা দেওয়ান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানী‘র সহকারী জোনাল ইনচার্জ মো: মোস্তফা কামাল, ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানী‘র ইউনিট ম্যানেজার মো: ইব্রাহিম খলিল, সোনালী লাইফ ইনস্যুরেন্স কোম্পানী ফিন্যালশিয়াল এসোসিয়েট(এফএ) মো: দ্বীন ইসলাম, মো: নজরুল ইসলাম খোকন, মো: ইদ্রিস আলী, বীমা গ্রাহক আনন্দ মোহন মাস্টার প্রমূখ।

আলোচনা বক্তরা বলেন বীমা কর্মীদের স্বচ্ছতার সাথে গ্রহকদের বীমা করাতে হবে যাতে করে গ্রহকরা যেন হয়রানি শিকার না হয়। বীমা গ্রহকদের সকল প্রকার দাবী দ্রুত পরিশোধ করতে হবে। প্রত্যেক পরিবারে বীমা থাকা দরকার তাই সরকার জাতীয় ভাবে প্রতি বছর ১লা মার্চ জাতীয় বীমা দিসব পালন করছে এবং সার্বজনীন পেনশন বীমা চালু করছে। বাংলাদেশে সকল নাগরিককে পেনশন বীমা করতে হবে। স্মার্ট বাংলাদেশ গড়তে সকল নাগরিককে বীমা করার আহবান জানান।

 

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: