বৃহস্পতিবার , ৭ মার্চ ২০২৪ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে কাপ্তাইয়ে নানা আয়োজন 

প্রতিবেদক
ঝুলন দত্ত, কাপ্তাই, রাঙামাটি
মার্চ ৭, ২০২৪ ১০:৪৭ পূর্বাহ্ণ

 

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে কাপ্তাই উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন ও উপজেলা  আ.লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের  উদ্যোগে  বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার ( ৭ মার্চ) সকাল ১০ টায়   কাপ্তাই উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ এর সম্মেলন কক্ষ কিন্নরী তে  আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।  এতে সভাপতিত্ব করেন  কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মো মহিউদ্দিন। প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মফিজুল হক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাপ্তাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. নাছির , কাপ্তাই থানার ওসি আবুল কালাম, চন্দ্রঘোনা থানার ওসি ( তদন্ত)  ইমরুল হাসান  ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাদাত হোসেন চৌধুরী।

এর আগে উপজেলা পরিষদ চত্বরে নির্মিত বঙ্গবন্ধুর ম্যুরালে কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো মহিউদ্দিন  নেতৃত্বে সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীরা পুস্পস্তবক অর্পণের মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন। এছাড়া কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী ও সাধারণ  নেতৃত্বে দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরাও পুস্পস্তবক অর্পণ করেন। আর বাংলাদেশ পুলিশের পক্ষ হতে কাপ্তাই থানার ওসি আবুল কালাম এবং চন্দ্রঘোনা থানার ওসি ( তদন্ত)  ইমরুল হাসান এর নেতৃত্বে কাপ্তাই ও চন্দ্রঘোনা থানা পুলিশের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: