রবিবার , ৭ এপ্রিল ২০২৪ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

পুলিশের অভিযানে মোটরসাইকেলসহ ৫ চোর আটক

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি
এপ্রিল ৭, ২০২৪ ৪:২১ অপরাহ্ণ

 

রাঙামাটি জেলা পুলিশের সাঁড়াশি অভিযানে মোটরসাইকেলসহ ৫ চোরকে আটক করেছে পুলিশ। রাঙামাটি শহরের বিভিন্ন স্থান থেকে চুরি হয়ে যাওয়া বেশ কিছু মোটরসাইকেল উদ্ধার অভিযানে মাঠে নামে জেলা পুলিশ। চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার করতে বিভিন্ন সূত্র ধরে জেলা পুলিশ ও কোতয়ালী থানার পুলিশ দেশের বিভিন্ন জেলায় অভিযান চালিয়ে ৫জন মোটরসাইকেল চোর এবং ৪টি মোটরসাইকেল উদ্ধার কর হয়। রবিবার দুপুরে কোতয়ালী থানার সামনে স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সামনে মোটরসাইকেলসহ ৫ চোরকে হাজির করা হয়।

পুলিশ সূত্রে জানান, রাঙামাটি শহরের মধ্যে গত ২মাসে বেশ কিছু মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে।এতে হতাশ হয়েছে মোটরসাইকেল চালক মালিকেরা। গত ২২ ফেব্রæয়ারি রাঙামাটি পৌরসভার ৯নং ওয়ার্ড সিও অফিস মুজিব নগর এলাকা থেকে রাতের বেলায় মোঃ আবু বক্কর ছিদ্দিকের মোটরসাইকেল চুরি করে নিয়ে যায় চোর সিন্ডিকেট। গত ৪মার্চ বক্করের মোটরসাইকেল উদ্ধার করা হয়।২মার্চ সকাল সাড়ে ১১টায় বনরুপা সিএনজি ষ্টেশন থেকে মোজাদ্দেদ-ই আলফেসানী স্কুলের শিক্ষক মোঃ জামাল উদ্দিনের মোটরসাইকেলটি চুরি করে নিয়ে যাওয়া হয়। গত ৩০ মার্চ শহরের ৮নং ওয়ার্ড জিমনেসিয়ান প্রবেশ মূখ হোন্ডা কোম্পানী সিবি টাইগার নীল রংঙের একটি মোটরসাইকেল চুরি হয়ে যায়।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ জাহেদুল ইসলাম বলেন, বেশ কিছু দিন ধরে রাঙামাটি শহরের রিজার্ভ বাজার, বনরুপা, ভেদভেদি এলাকা থেকে মোটরসাইকেল চুরি হয়ে যায়। এব্যাপারে থানায় মামলা হয়। মামলার সূত্র ধরে জেলা পুলিশ দেশের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৪টি মোটরসাইকেলসহ ৫জন চোরকে আটক করতে সক্ষম হয়েছে। তবে এ অভিযান অব্যাহত থাকবে। আমরা আরো বেশ কিছু মোটরসাইকেল উদ্ধার করতে পারবো। যেহেতু চোর সিন্ডিকেটের মূল হোতা ধরা পড়েছে। খুব শিগগরই চোর সিন্ডিকেটের সবাইকে আইনের আওতায় নিয়ে আসব।

আটককৃত মোটরসাইকেল চোরেরা হলেন- চোরের মূল হোতা মোঃ ওমর ফারুক প্রকাশ তারেক (২৮),  আমির হোসেন(৩৪),রীতিময় চাকমা(৩৯),মোঃ জুয়েল উদ্দিন(২৯) ও মোঃ এরশাদ(৪০)। মৃত নুরুল আলমের ছেলে ওমর ফারুকের বাড়ি চট্টগ্রাম রাউজান(দুলা মিয়া সওদাগরের বাড়ি),শাহ আলমের ছেলে আমির হোসেনের বাড়ি বাক্ষ্্রণবাড়িয়া জেলার বাঞ্চারামপুর থানা(সৈয়দ আলীর বাড়ি), হংসধস চাকমার ছেলে রীতিময় চাকমার বাড়ি রাঙামাটি জেলার কাউখালী উপজেলার পানছড়ি গ্রামে, সেকান্তর হোসেনের ছেলে মোঃ জুয়েল উদ্দিনের বাড়ি নোয়াখালী জেলার হাতিয়া জাহাজমারা এলাকা এবং মৃত আব্দুল হকের ছেলে মোঃ এরশাদ এর বাড়ি চট্টগ্রাম জেলার বাকলিয়া বলিরহাট গ্রামে ।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত

বাঘাইছড়িতে নির্বাচনী সহিংসতায় জড়িতদের বিচার ও নিহতদের পরিবারের পুর্নবাসনের দাবীতে মানববন্ধন

২ যুগে দৈনিক যুগান্তর, রাঙামাটিতে বর্ণাঢ্য আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকী পালন

রাজস্থলীতে আন্তর্জাতিক নারী দিবস পালিত

মানিকছড়ি যোগ্যাছোলা গ্রামের মাহা সাংগ্রাই উদযাপন

রাঙামাটি রিজিয়নের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

কাপ্তাইয়ের চৌধুরী ছড়ায় অগ্নিকান্ডে পুড়েছে দোকান বসতবাড়ি

কাপ্তাইয়ে সুমি হত্যামামলায় এবার গ্রেপ্তার কবির

কাপ্তাই উপজেলা ক্রীড়া সংস্থার নতুন অফিস উদ্বোধন 

কাপ্তাইয়ে প্রোগেসিভের নারীর ক্ষমতায়ন প্রোগামের সম্পর্ক উন্নয়ন সভা অনুষ্ঠিত

কাপ্তাইয়ে পুলিশের সচেতনতামুলক সভা অনুষ্ঠিত

%d bloggers like this: