রবিবার , ১৪ এপ্রিল ২০২৪ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

রামগড়ে বিভিন্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে বাংলা নববর্ষকে বরণ 

প্রতিবেদক
করিম শাহ, রামগড়, খাগড়াছড়ি
এপ্রিল ১৪, ২০২৪ ১:১৩ অপরাহ্ণ

 

“এসো হে বৈশাখ, এসো হে,,,, মুছে যাক গ্লানি, ঘুচে যাক জরা, অগ্নিস্নানে শুচি হোক ধরা” শ্লোগানে পার্বত্য জেলা খাগড়াছড়ির রামগড় উপজেলা প্রশাসনের উদ্যোগে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন উপলক্ষ্যে মঙ্গল শোভাযাত্রা, সাংস্কৃতিক অনুষ্ঠান সহ হাসপাতাল ও এতিমখানায় উন্নতমানের খাবার বিতরণের আয়োজন করা হয়।

রবিবার (১৪ এপ্রিল) সকাল ১০ টায় বর্ষবরণ উপলক্ষে উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে এক মঙ্গল শুভযাত্রা বের হয়ে রামগড় বাজার প্রদক্ষিণ করে পুনরায় উপজেলা পরিষদ মিলনায়তনে এসে শেষ হয়।

পরে রামগড় শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক মো: উসমান চৌধুরীর সঞ্চালনায় উপজেলা পরিষদ মিলনায়তনে শিল্পকলা একাডেমির শিল্পিদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী।

এসময় রামগড় থানার অফিসার ইনচার্জ (ওসি) দেব প্রিয় দাশ, রামগড় নির্বাচন অফিসার জমির উদ্দীন, রামগড় ফায়ার স্টেশন অফিসার তমিজ উদ্দীন সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, সরকারী -বেসরকারী বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী, শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: