সোমবার , ২৮ ফেব্রুয়ারি ২০২২ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

বাঘাইছড়িতে সেনা অভিযানে  ২ জন আটক

প্রতিবেদক
পাহাড়ের খবর ডেস্ক।
ফেব্রুয়ারি ২৮, ২০২২ ৭:০০ অপরাহ্ণ

 

ওমর ফারুক সুমন, বাঘাইছড়ি

বাঘাইছড়িতে সেনাবাহিনী অভিযান চালিয়ে  দুই যুবককে আটক করেছে। সোমবার বিকাল ৩ টার দিকে রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার বঙ্গলতলী ইউনিয়নের মারিশ্যা দিঘিনালা সড়কের ১২ কিলোমিটার এলাকায় এদের আটক করা হয়। আটককৃতরা হলেন মিন্টু চাকমা (৩৫) এবং  জিনেল চাকমা(১৭)।

সেনাবাহিনী বলেছে আটককৃত দুই যুবক পাহাড়ে আঞ্চলিক সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) প্রসিত দলের দুই সদস্য এবং ইউপিডিএফের চাঁদা কালেক্টর। তাদের কাছ থেকে চাঁদাবাজির রশিদ বই, ১০ পিচ ইয়াবা, দুইটি মোবাইল, নগদ ৩ হাজার টাকা, একটি ঘড়ি জব্দ করা হয়।

মারিশ্যা দিঘিনালা সড়কের ১২ কিলোমিটার এলাকায় মিন্টু চাকমার নেতৃত্বে ইউপিডিএফের একটি দল নিয়মিত চাঁদাবাজি করে ব্যাবসায়িদের হয়রানী করে আসছিল। এ সংবাদের ভিত্তিতে সিক্স বেঙ্গল বাঘাইহাট জোনের সেনাবাহিনীর একটি দল সেখানে অভিযান চালিয়ে তাদের আটক করতে সক্ষম হয়।

আটক দুই যুবকের ব্যাপারে জানতে চাইলে ইউপিডিএফ নেতা আর্জেন্ট চাকমা বলেন, মিন্টু চাকমা ইউপিডিএফের সদস্য।  কিন্তু জিনেল চাকমা সাধারণ মানুষ।

সিক্স বেঙ্গল বাঘাইহাট জোনের অধিনায়ক লেঃ কর্ণেল মুনতাসীর রহমান চৌধুরী (পিএসসি) এই অভিযান পরিচালনার নির্দেশ প্রদান করেন। জিজ্ঞাসাবাদ শেষে দুজনকে বাঘাইছড়ি থানায় হস্তান্তর করা হবে। বাঘাইছড়ি থানার ওসি আনোয়ার হোসেন খান বলেন, সেনাবাহিনী কর্তৃক দুজন আটকের বিষয়টি শুনেছি। তবে এখনো আমাদের কাছে হস্তান্তর হয়নি।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: