শনিবার , ৮ জুন ২০২৪ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

খাগড়াছড়িতে নারী পুলিশ সদস্যদের স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধিতে ব্যতিক্রমী কর্মশালা আয়োজন

প্রতিবেদক
বিশেষ প্রতিনিধি, খাগড়াছড়ি
জুন ৮, ২০২৪ ৬:০৪ অপরাহ্ণ

খাগড়াছড়িতে নারী পুলিশ সদস্যদের স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধিতে দিনব্যাপি ব্যতিক্রমী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৮ জুন) সকালে টাউন হল মিলনায়তনে জেলা পুলিশ কর্তৃক আয়োজিত দিনব্যাপী কর্মশালায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর, পিপিএম (বার)।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়-ময়মনসিংহ ’র পোল্ট্রি বিজ্ঞান বিভাগের অধ্যাপক এবং ওয়ার্ল্ড’স পোল্ট্রি সায়েন্স এসোসিয়েশন (ওয়াপসা) বাংলাদেশ শাখার নির্বাহী সদস্য ড. মো. ইলিয়াস হোসেন।

‘‘নারীর স্বাস্থ্য ও পুষ্টি’ বিষয়ে মূল প্রবন্ধ উপস্থাপন করেন বারডেম হাসপাতালের প্রধান পুষ্টিবিদ ও বিভাগীয় প্রধান শামসুন নাহার নাহিদ মহুয়া এবং নারী পুলিশ সদস্যদের ফিটনেট, স্ট্যামিনা ও ডায়েট প্লান’ সম্পর্কে প্রবন্ধ উপস্থাপন করেন সাজেদা ফাউন্ডেশনের ডায়েট কনসালটেন্ট পুষ্টিবিদ ইশরাত জাহান।

কর্মশালায় স্বাগত বক্তব্য রাখেন, বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাস্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিল (বিপিআইসিসি)’র সেক্রেটারি দেবাশীষ নাগ।

কর্মশালায় জেলা শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার নাহিদ নাদিয়ার উপস্থাপনায় আলোচক হিসেবে আরও অংশ নেন খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ বিউটি চাকমা।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) এবং পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত মাহমুদা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোঃ জসীম উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তফিকুল আলম, খাগড়াছড়ি সরকারি কলেজের সহকারি অধ্যাপক (ইংরেজি) অর্জিতা খীসা, খাগড়াছড়ি সরকারি মহিলা কলেজের প্রভাষক (অর্থনীতি) মেহেরুন্নিছা বেগম, খাগড়াছড়ি সরকারি কলেজের প্রভাষক (সমাজবিজ্ঞান) রশ্মি চাকমা, খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি চৌধুরী আতাউর রহমান রানা এবং খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরী প্রমুখ।

কর্মশালায় জেলার ২৫০জন নারী পুলিশ সদস্য অংশ নেন।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: