মঙ্গলবার , ২৫ জুন ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

বাঘাইছড়িতে বিআরডিবি’র ৩দিন ব্যাপী উন্নয়ন প্রশিক্ষণের সমাপণী অনুষ্ঠান অনুষ্ঠিত

প্রতিবেদক
প্রতিনিধি, বাঘাইছড়ি, রাঙামাটি
জুন ২৫, ২০২৪ ৩:১৮ অপরাহ্ণ

বাঘাইছড়িতে বিআরডিবি’র ৩দিন ব্যাপী উন্নয়ন প্রশিক্ষণ শেষ ও সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বিআরডিবি ভূক্ত ইউসিসিএ চেয়ারম্যান গিয়াস উদ্দিন মামূনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরীন আক্তার।

সংস্থা সূত্রে জানা যায়, বাঘাইছড়ি উপজেলায় ২০২৩-২৪ অর্থ বছরে রাজস্ব বাজেটের আওতায় উপকার ভোগী ১৬টি সমিতির ৩২জন সদস্যদের ৩দিন ব্যাপী উন্নয়ন প্রশিক্ষণ শেষে আজ মঙ্গলবার সকালে সমাপণী অনুষ্ঠান অনুষ্টিত হয়।

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড বাঘাইছড়ি কর্তৃক ২৩জুন থেকে ৩দিন ব্যাপী আয়োজিত প্রশিক্ষণে প্রশিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন, বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ ইশতিয়াক, কৃষি কর্মকর্তা, সমাজসেবা কর্মকর্ত, প্রাণী সম্পদ কর্মকর্তা, মৎস কর্মকর্তা,ও পল্লী উন্নয়ন কর্মকর্তাসহ রআরো অনেক।

অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার শিরীন আক্তার বলেন, সমিতি গঠন, পরিচালনা, প্রশিক্ষণ ও কর্মমুখী কার্যক্রমের উপর গুরুত্বারোপ করেন তিনি। বিআরডিবি’র আগামী দিনের পথচলা এগিয়ে যাক বহুদূর এই প্রত্যাশা করেন প্রধান অতিথি।

এসময় ইউসিসিএ’র সদ্য অবসর প্রাপ্ত চেয়ারম্যান দীলিপ দাশসহ আরডিও টিটু চৌধূরী ও সংশ্লিষ্টরা কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: