মঙ্গলবার , ১৭ সেপ্টেম্বর ২০২৪ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

জশনে জুলুছ ও মাজারে হামলার প্রতিবাদে রাঙ্গামাটিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি
সেপ্টেম্বর ১৭, ২০২৪ ৭:১৭ অপরাহ্ণ

রাঙ্গামাটি সম্মিলিত সচেতন মুসলিম জনতা’র ব্যানারে শহরের বনরুপা জামে মসজিদ সম্মুখে কিশোরগঞ্জে, ব্রাহ্মণবাড়িয়া, কসবা ও ফেনিতে মিলাদুন্নবী (দঃ)’র জুলুছে এবং দেশের বিভিন্ন যায়গায় আউলিয়ায়ে কেরামের মাজারে হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা আহলে সুন্নাতের সহ প্রচার সম্পাদক মুহাম্মদ তারেক আজিজ এর পরিচালনায় এতে বক্তব্য রাখেন রাঙ্গামাটি জেলা আহলে সুন্নাতের সহ সাধারণ সম্পাদক ও শহরের পুরাতন বাস স্ট্যান্ড জামে মসজিদের খতীব মাওলানা সুলতান মাহমুদ কাদেরী, সহ সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা সেকান্দর হোসেন রেজভী, ও মাওলানা মাহবুবুর রহমান ভান্ডারী।

এতে উপস্থিত ছিলেন জেলা আহলে সুন্নাতের অর্থ সম্পাদক মুহাম্মদ মাহফুজুর রহমান, মুহাম্মদ ফরিদুল আলম মনু, মুহাম্মদ জাহাঙ্গীর আলম, প্রচার সম্পাদক মুহাম্মদ ইব্রাহিম, মাওলানা লোকমান হাকিম, মাওলানা জসিম উদ্দিন, হাফেজ মাওলানা মাহবব, হাফেজ মুহাম্মদ জয়নাল, মুহাম্মদ হারুনুর রশিদ ও হাফেজ মুহাম্মদ ওমর ফারুক প্রমূখ।

বক্তাগণ কিশোরগঞ্জ, কসবা, ব্রাহ্মণবাড়িয়া, ফেনি সহ দেশের বিভিন্ন যায়গায় মিলাদুন্নবী (দঃ)’র জশনে জুলুছে ও আউলিয়ায়ে কেরামের মাজারে হামলার ঘটনায় তীব্র নিন্দা ও অপরাধী দুষ্কৃতকারীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির জোড় দাবী জানান।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: