রবিবার , ২০ অক্টোবর ২০২৪ | ৫ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

পাহাড়েও আনন্দ উল্লাসে রুপালী বাংলাদেশ এর নবযাত্রা

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি
অক্টোবর ২০, ২০২৪ ৬:৫৯ অপরাহ্ণ

পাহাড়েও রুপালী বাংলাদেশের শুভযাত্রা শুরু হলো বললেন- জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান। রোববার (২০ অক্টোবর) বিকাল সাড়ে ৫টায় এই সংবাদ মাধ্যমটি শুভ উদ্ধোধন ও জাতীয় দৈনিক রুপালী বাংলাদেশ পত্রিকার নবযাত্রা উপলক্ষে রাঙামাটি রিপোর্টার্স ইউনিটিতে এক আনন্দ ঘনপূর্ণ পরিবেশে কেক কাটার মাধ্যমে শোভা যাত্রা শুরু হয়।

রুপালী বাংলাদেশ পত্রিকার রাঙামাটি জেলা প্রতিনিধি এম.কামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভযাত্রার কেক কাটেন জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান।

জেলা প্রশাসক বলেন, নবযাত্রায় রুপালী বাংলাদেশ পত্রিকা পাহাড়ের সুখ-দুঃখ উন্নয়ন, অবহেলিত জনপথ ও মানুষের জীবনযাত্রার প্রবাহ ঘটনাবলী তুলে ধরবেন এই প্রত্যাশা কামনা করছি। পাশা-পাশি নবযাত্রায় রুপালী বাংলাদেশ দেশ এবং জাতির কল্যাণে কাজ করবে। এই পত্রিকা আগামীতে অনেক ভাল করবে বলে আমি মনে করি।

এসময় উপস্থিত ছিলেন, রাঙামাটি রিপোর্টার্স ইউনিটির সভাপতি সুশীল প্রসাদ চাকমা, শহরের কাঁঠালতলীস্থ দারুসসালাম একাডেমি এতিম ও হেফজ খানার সুপার মুফতি মাওলানা সামশুল আলম, রিপোর্টার্স ইউনিটির সহসভাপতি ও সমকাল পত্রিকার জেলা প্রতিনিধি সত্রং চাকমা, এখন টেলিভিশনের জেলা প্রতিনিধি মোঃ জিয়াউর রহমান জুয়েল, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি হিমেল চাকমা, প্রথম আলো জেলা প্রতিনিধি সাধন বিকাশ চাকমা, গ্লোবাল টিভির জেলা প্রতিনিধি আজিজুল ইসলামসহ অন্যান্য প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: