মঙ্গলবার , ৮ মার্চ ২০২২ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

কাউখালীতে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

প্রতিবেদক
পাহাড়ের খবর ডেস্ক
মার্চ ৮, ২০২২ ১:৫৪ অপরাহ্ণ

মোঃ ওমর ফারুক, কাউখালী প্রতিনিধি।

রাঙামাটির কাউখালী উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কায্যালয়ের যৌথ আয়োজনে মংগলবার সকালে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে কাউখালী উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কায্যালয়ের যৌথভাবে উপজেলার বিভিন্ন এনজিও সংস্থার প্রতিনিধি ও কর্মিদের ও এলাকার সুশীল সমাজের প্রতিনিধিদের নিয়ে এক র‌্যালী বের করা হয়।

র‌্যালীটি উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা অডিটোরিয়ামে এসে শেষ হয়। পরে উপজেলা অডিটোরিয়াম এক আলোচনা সভা উপজেলা মহিলা বিযয়ক অফিসার নীতা চাকমার সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নিবাহী অফিসার নাজমুন আরা সুলতানা। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান অংপুরু মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান নিংবাইউ মারমা, উপজেলা শিক্ষা অফিসার মানস মুকুল চাকমা, বিআরডিবি চেয়ারম্যান মোঃ বেলাল উদ্দিন, ইপসা সুখুি জীবন প্রকল্পের সমম্বয়ক চিংথোয়াই মং মারমা।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন কাউখালী উপজেলা প্রেসক্লাব সহ-সভাপতি মোঃ ওমর ফারুক, উপজেলা জণস্বাস্থ্য উপ সহকারী প্রকৌশলী ঝিনি চাকমা, লীন এনজিওর প্রতি নিধি জ্ঞান বিকাস চাকমা, লীন এনজিও সংস্থার প্রতিনিধি নন্দন দেব, ইপসা এনজিওর প্রতি নিধি জ্ঞানেন্ধু বিকাস চাকমা, উইভ এনজিও সংস্থার প্রতিনিধি মেমাচিং মারমা, উইগেট এনজিও প্রতিনিধি রেনুকা চাকমা সহ উপজেলার বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে উইভ এনজিওর ব্যাবস্থাপনায় আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে উপজেলা অডিটোরিয়ামে এক উপজাতিয় নাটিকা প্রদর্শন করা হয়।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: