সোমবার , ১১ এপ্রিল ২০২২ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

বাঘাইছড়িতে দুই উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন দীপংকর তালুকদার 

প্রতিবেদক
প্রতিনিধি, বাঘাইছড়ি, রাঙামাটি
এপ্রিল ১১, ২০২২ ৬:৪১ অপরাহ্ণ

 

রাঙামাটির বাঘাইছড়ি সফরে আসেন রাঙামাটি আসনে সাংসদ ও খাদ্য মন্ত্রানালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি, বাঘাইছড়ি পৌরসভার অর্থায়নে মোট ২ কোটি ৪ লাখ টাকা ব্যায়ে নবনির্মিত দুইটি প্রকল্পের শুভ উদ্বোধন ও ইফতার মাহফিলে যোগদান করেন।

সোমবার ১১ এপ্রিল বেলা ১২ ঘটিকায় দীপংকর তালুকদার এমপি ও তার সফর সঙ্গীদের নিয়ে বাঘাইছড়িতে এসে পৌছান। এসময় অতিথিদের ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করেন আওয়ামী লীগের নেতৃবৃন্দ ।

বাঘাইছড়ি সফর কালে ৯৫ লক্ষ টাকা ব্যায়ে উপজেলা সদরে কাচালং নদীর পাড় দিয়ে আরসিসি রাস্তা এবং ১ কোটি ৯ লক্ষ টাকা ব্যায়ে গুচ্ছ গ্রাম ব্রীজ হতে মুন্সি পাড়া নুরু মিয়ার বাড়ি পর্যন্ত আর সিসি নবনির্মিত রাস্তার শুভ উদ্বোধন করা হয়েছে। পরে সন্ধায় উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ইফতার মাহফিলে যোগ দেন ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বৃষকেত চাকমা, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মোঃ আলী হোসেন, সিনিয়র সহসভাপতি আব্দুর শুক্কুর মিঞা উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন আল মামুনসহ উপজেলা পৌর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীগন।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: