মঙ্গলবার , ১৫ মার্চ ২০২২ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

দরপত্র আহবান

প্রতিবেদক
পাহাড়ের খবর ডেস্ক
মার্চ ১৫, ২০২২ ৭:৩০ অপরাহ্ণ

বিস্তারিত জানতে ভিজিট করুন https://progressive-cht.org/notice/

দরপত্র আহবান

—————–
পিইডিপি-৪ এর সাব কম্পোনেন্ট ২.৫ আওতায় আউট অব স্কুল চিলড্রেন কার্যক্রম
খাগড়াছড়ি পার্বত্য জেলা।


প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়, উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো প্রকল্প কাজের অংশ হিসেবে খাগাড়াছড়ি পার্বত্য জেলায় পিইডিপি-৪ এর সাব কম্পোনেন্ট ২.৫ আওতায় আউট অব স্কুল চিলড্রেন কার্যক্রম পরিচালনার জন্য শিখন উপকরণ সমূহের স্পেসিফিকেশন নির্ধারন অনুসারে উপকরণ ক্রয়ের নিমিত্তে সরবরাহকারী ব্যাক্তি/প্রতিষ্ঠান হতে নিম্নববর্ণিত শর্তসাপেক্ষে সরবরাহের জন্য বন্ধ খামে আগামী ২৮ মার্চ ২০২২ ইং তারিখের মধ্যে দরপত্র আহবান করা যাচ্ছে।

বিস্তারিত দেখুন-

 

(সর্বশেষ অনুমোদিত স্পেসিফিকেশন ০৫মে ২০২১ তারিখের ৩৮.০০.০০০০.৪০০.১৫.২৯৪.২১-৪৫৯ স্মারকে জারীকৃত সভার কার্যবিবরনী মোতাবেক) উপকরণ সমুহ-১. ফ্লোর ম্যাট/প্লাষ্টিক মাদুর, ২. ব্লাক বোর্ড, ৩. চক, ৪. ডাস্টার, ৫. সিলিং ফ্যান, ৬. এলইডি বাল্ব, ৭. ওয়াটার জগ ও গ্লাস, ৮. তালা ও চাবি, ৯. রুম ডেকোরেশন, ১০. ট্রাঙ্ক স্টীল, ১১. জাতীয় পতাকা, ১২. সাইন বোর্ড, ১৩. প্লাষ্টিক চেয়ার হাতা ওয়ালা ও টুল, ১৪. স্ট্যাপলার, কাচি (৯”), ছুরি, ওয়েট পেপার বাকেট, সুইং নিডল ও সুতা, ১৫. স্ট্যাপলার পিন প্যাকেট, আঠা, আইকা, থ্রেডবল, রাবার বেল্ট, স্কচটেপ, ১৬. ম্যাটেরিয়াল ট্রে, ১৭. রেজিষ্ট্রেশন বুক, এলসি রেজিষ্টেশন ফর্ম, শিক্ষার্থী রেজিস্ট্রেশন ফর্ম, শিক্ষক এগ্রিমেন্ট ফর্ম, ভেনু এগ্রিমেন্ট ফর্ম, সিএমসি ফরমেশন ফর্ম, ১৮. ছাত্র/ছাত্রী হাজিরা, সিএমসি রেজুলেশন বুক, স্টক রেজিষ্টার, ভিজিটর বুক, হোম ভিজিট রেজিষ্টার, স্টুডেন্ট পারফরমেন্স বুক, অভিভাবক সভা রেজিষ্টার, ডেইলি লেসন প্লান বুক, পাক্ষিক পরিকল্পনা বুক, পাক্ষিক মূল্যায়ন বুক, ১৯. শিক্ষার্থীদের লেখার খাতা, ২০. পেন্সিল, শার্পনার, ড্রইং খাতা, ইরেজার, রং পেন্সিল, ২১. স্কুল ব্যাগ, ২২. স্কুল ড্রেস।

বিস্তারিত ও পূর্নাঙ্গ দরপত্র সংস্থার ওয়েবসাইট www.progressive-cht.org এবং সংস্থার প্রধান কার্যালয়, এস,কে বিল্ডিং, বনরুপা, রাংগামাটি পার্বত্য জেলা থেকে অফিস চলাকালীন সময়ে সংগ্রহ ও জমা করা যাবে।

 

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: