মঙ্গলবার , ২৪ মে ২০২২ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

শেখ হাসিনা সরকারের অধীনে জাতীয় নির্বাচন হবে – মোশাররফ হোসেন

প্রতিবেদক
হিমেল চাকমা, রাঙামাটি
মে ২৪, ২০২২ ৫:১৬ অপরাহ্ণ

শেখ হাসিনা সরকারের অধীনে জাতীয় নির্বাচন হবে। মুখে যত কথাই বলুক যথা সময়ে বিএনপি জামাত নির্বাচনে আসবে। কথাগুলো বলেছেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি।

মঙ্গলবার সকালে রাঙামাটি ক্ষুদ্র নৃ গোষ্ঠী সাংস্কৃতিক ইনস্টিটিউট প্রাঙ্গনে রাঙামাটি জেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিকী সম্মেলনে উদ্বোধনী অনুষ্ঠানে উদ্বোধকের বক্তব্যে এ কথা বলেন মোশাররফ।

মোশাররফ হোসেন বলেন, নির্বাচন কমিশন একটি স্বাধীন কমিশন। এ কমিশন স্বাধীনভাবে কাজ করবে। সরকার প্রধান সরকার চালাবে আর নির্বাচন কমিশন তার নির্বাচন পরিচালনা করবে। এ সরকার এবং নির্বাচন কমিশনের অধীন অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হবে।

মোশাররফ আরো বলেন, বিএনপির নেতারা এখন  বাংলাদেশের মাঝে শ্রীলঙ্কার অবস্থা খুঁজে বেড়ান। শেখ হাসিনা থাকতে বাংলাদেশ কখনো শ্রীলঙ্কা হবে না নেতাকর্মীদের প্রতিশ্রুতি দেন  মোশাররফ হোসেন।

মোশাররফ আরো বলেন, দলের শক্তি আরো বাড়াতে। আগামীতে তিন পার্বত্য আসন থেকে যেন আওয়ামীলীগ প্রার্থী জয়ী হয় সেজন্য দলকে শক্তিশালী করতে নেতাকর্মীদের কাছে আহবান জানান মোশাররফ।

বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেন,শেখ হাসিনার নেতৃতে বাংলাদেশ অনেক দূর এগিয়ে গেছে। বাংলাদেশ কখনো শ্রীলঙ্কা হবে না। শ্রীলঙ্কার এ পরিণতি হয়েছে দুটি কারণে। দেশটি পর্যটন খাত ও কৃষিখাতের উপর নির্ভরশীল। করোনা কারণে এ দুটি খাতে বিপর্যয় আসায় শ্রীলঙ্কার এ পরিণতি হয়েছে। কিন্তু বাংলাদেশের সাথে শ্রীলঙ্কা এক নয়। বাংলাদেশ তিনটি খাতের উপর নির্ভরশীল। এগুলো কৃষিখাত, শিল্পখাত এবং বৈদেশিক মূদ্রা আয়। করোনার মাঝেও এ খাতগুলো সচল ছিল বাংলাদেশে। এছাড়া বাংলাদেশে যে মেগা প্রকল্প নেওয়া হয়েছে এগুলো বিনিয়োগ শেষ। এখন শুধু আয় আসবে। যার কারণে বাংলাদেশ শ্রীলঙ্কা হবে না।

বিএনপি পাকিস্তানের এজেন্ডা বাস্তবায়ন করে। বিএনপি পাকিস্তানের গোয়েন্দা সংস্থার সৃষ্টি দল। এরা পাকিস্তানকে ভালবাসে।

বাংলাদেশ পাকিস্তানের চেয়ে এখন অনেক এগিয়ে। বাংলাদেশের টাকার মান পাকিস্তানের টাকার মানের চেয়ে দ্বিগুণ। বাংলাদেশ সব দিক দিয়ে এগিয়ে যাচ্ছে কিন্তু এ এগিয়ে যাওয়া বিএনপির সহ্য হয় না।

আওয়ামী লীগের দল গঠন নিয়ে হানিফ বলেন, যেসব নেতা পচা গন্ড ছড়ায় তাদের ত্যাগ করুন। যারা সুগন্ধী ছড়ায় তাদেরকে খুজে খুজে দল গঠন করে শক্তিশালী করুন।

সম্মেলনে ঢাকা থেকে ভিডিও কনফারেন্সে যোগ দিন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রাঙামাটি আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদারের সভাপতিত্বে সম্মেলনে প্রথম অধিবেশনে বক্তব্য রাখেন, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ এমপি, ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল ইসলাম মোস্তফা, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদকওেয়াসিকা আয়েশা খান, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম।

সম্মেলনের শুরুতে সকাল দশ টায় জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।  সম্মেলন শুরুর আগে বঙ্গবন্ধুর অস্থায়ী মুর‌্যালে পুস্পস্তবক প্রদান করেন দলীয় নেতারা।

মোশাররফের ভিডিও বক্তব্য দেখতে ক্লিক করুন নিচের লিংকে

 

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত

মূল্য বৃদ্ধির প্রতিবাদে কাপ্তাইয়ে বিএনপি’র বিক্ষোভ

রাঙামাটিতে জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

কাপ্তাই হ্রদে মাছের পোনা অবমুক্তকরণ ও মৎস্যজীবীদের চাল বিতরণ কর্মসূচির উদ্বোধন

পাহাড়ের নারীরা সবখানেই কর্মকৃতিত্বের স্বাক্ষর রেখে চলেছেন-কুজেন্দ্র লাল ত্রিপুরা

কাপ্তাইয়ে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর 

কাপ্তাই সার্কেল অফিস পরিদর্শনে রাঙামাটি পুলিশ সুপার

পার্বত্য চুক্তির ২৫ বছর পূর্তিতে কাউখালীতে আলোচনা সভা

রাঙামাটি পৌরসভার গুরুত্বপূর্ণ সড়কগুলো গর্তে পরিনত, দুর্ঘটনার শিকার পৌরবাসী

রুমায় পরিবার পরিকল্পনার বিভাগের বিশেষ সেবা ক্যাম্পের সমাপনী

জুরাছড়িতে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

%d bloggers like this: