শুক্রবার , ৩ জুন ২০২২ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

কাপ্তাইয়ের বগারচরে হেফজখানা ও এতিমখানার উদ্বোধন করেন দীপংকর তালুকদার এমপি 

প্রতিবেদক
ঝুলন দত্ত, কাপ্তাই, রাঙামাটি
জুন ৩, ২০২২ ৭:৩২ অপরাহ্ণ

 

রাঙামাটির কাপ্তাই উপজেলার ৩ নং চিৎমরম ইউনিয়নের ১ নং ওয়ার্ড বগারচর এলাকায় ইদ্রিস সাহেবের বাগানে হাক্কানী আঞ্জুমান, ঢাকা এর বাস্তবায়নে ও আবেদ হোল্ডিংস লিঃ এর পরিচালনায় “বগারচর হাক্কানী হেফজখানা ও এতিমখানা” এর শুভ উদ্বোধন করা হয়েছে। এই উপলক্ষে এতিমখানা প্রাঙ্গনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শুক্রবার (৩ জুন) সকালে খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটি সংসদীয় আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত হেফজখানা ও এতিমখানা’র শুভ উদ্বোধন করেন।

মোতওয়াল্লী ও হাক্কানী আঞ্জুমান, ঢাকা ও আবেদ হোল্ডিংস লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক এ কে এম বরকত উল্লাহ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন সাবেক রাষ্ট্রদূত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর সাবেক বিশেষ সহকারী মোঃ মমতাজ হোসেন, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য অংসুই ছাইন চৌধুরী, কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মফিজুল হক, কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান, রাঙামাটি জেলা পরিষদ এর সাবেক সদস্য প্রকৌশলী থোয়াইচিং মারমা, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম খলীল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাছির উদ্দীন, ৩ নং চিৎমরম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়েশ্লিমং চৌধুরী, চন্দ্রঘোনা থানার ওসি (তদন্ত) মোঃ ইশতিয়াক। স্বাগত বক্তব্য দেন এতিমখানার পরিচালক মোঃ শহীদুল ইসলাম।

এইসময় কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, হেফজ ও এতিমখানার শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: