বৃহস্পতিবার , ১০ অক্টোবর ২০২৪ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

বাংগালহালিয়াতে সেনাবাহিনীর উদ্যোগে পূজা মান্ডপে সহায়তা প্রদান ও কঠোর নিরাপত্তার আশ্বাস

প্রতিবেদক
প্রতিনিধি, রাজস্থলী, রাঙামাটি 
অক্টোবর ১০, ২০২৪ ১০:৪৯ অপরাহ্ণ

কাপ্তাই সেনা জোন (অটল ছাপ্পান্ন) এর বাংগালহালিয়া আর্মি ক্যাম্প কর্তৃক সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় অনুষ্ঠান শারদীয় দূর্গ উৎসব উপলক্ষে রাজস্থলী উপজেলার বাংগালহালিয়া এলাকার ছাগল খাইয়া শ্রী শ্রী কৃষ্ণ মন্দির, কুটরিয়াপাড়া শ্রী শ্রী শিব মন্দির ও বাঙ্গালহালিয়া শ্রী শ্রী দক্ষিণেশ্বর কালী মন্দিরের পূজা মান্ডপে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) বাংগালহালিয়া আর্মি ক্যাম্পের ক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন স.ম মুবতাসিম মালিয়াত সৌধ এর উপস্থিতিতে মন্দিরের তিনটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক এবং নেতৃবৃন্দের উপস্থিতিতে আর্থিক সহায়তা প্রদান করার পাশাপাশি স্থানীয় মন্দির পরিচালনা কমিটির সদস্যদের নিয়ে শারদীয় দূর্গ উৎসবের সময় নিরাপত্তা নিয়ে সমন্বয় সভা করেন। এই সময় ক্যাম্প কমান্ডার পূজা উদযাপন পরিচালনা কমিটি কে পূজা চলাকালীন সময়ে নিশ্ছিদ্র নিরাপত্তা প্রদানের আশ্বাস প্রদান করেন। ক্যাম্প কমান্ডার এবারের পূজায় নিরাপত্তা প্রদানে আধুনিক তথ্য-প্রযুক্তির ব্যবহার ও ড্রোন উড়িয়ে নিরাপত্তা প্রদান করা হবে বলে সকল কে অবগত করেন।

ক্যাম্প কমান্ডার ধর্মীয় অনুষ্ঠানে যে কোন ধরনের নাশকতা রোধে স্থানীয় জনগণকে তথ্য প্রদান করে সেনাবাহিনীকে সহায়তা করার ব্যাপার অনুরোধ করেন।

এই সময় কাপ্তাই সেনা জোনের পক্ষ হতে স্থানীয় হিব্দু ধর্মাবলম্বীদের শারদীয় দূর্গ উৎসবের শুভেচ্ছা জানানো হয়৷ স্থানীয় হিদু ধর্মাবলম্বীদের তাদের প্রধান ধর্মীয় উৎসব সবাই যেন উৎসবমূহর ও আনন্দের সাথে পালন করতে পারে তিনি এই ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন এবং নিরাপত্তা সংক্রান্ত ব্যাপারে সেনাবাহিনীর পক্ষ হতে সকল ধরনের সহায়তায় আশ্বাস দেন।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: