শনিবার , ১৩ আগস্ট ২০২২ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

রাঙামাটি জেলা প্রশাসক জুরাছড়িতে সফর 

প্রতিবেদক
সুমন্ত চাকমা, জুরাছড়ি, রাঙামাটি
আগস্ট ১৩, ২০২২ ৯:৪৪ অপরাহ্ণ

 

জুরাছড়ি উপজেলায় রাঙামাটি পার্বত্য জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান জাটিকা সফর করেছেন।

শনিবার (১৩ আগস্ট) সফর করেন তিনি। সফর কালে তিনি প্রথমে শলক কলেজের শিক্ষার্থীদের যাতায়াত সুবিধার্থে টেম্পু বোট ও বনযোগীছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নৌকা বিতরণ করেছেন। পরে উপজেলা আই লাভ জুরাছড়ি ফটকে বই পড়া ভাস্কর, জুরাছড়ি ইউনিয়নে ফটকে জুম্মবী ভাস্কর উদ্ভোধন করেন।

পরে উপজেলা সম্মেলন কক্ষে আইন শৃঙ্খলা পরিস্থিতি, মান সম্মত শিক্ষা,দুর্নীতি দমনসহ বিভিন্ন সেবামূলক কার্যক্রম ও উন্নয়ন মূলক প্রকল্পের বাস্তবায়ন অগ্রগতি সংক্রান্ত আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় উপজেলা নির্বাহী অফিসার জিতেন্দ্র কুমার নাথ সভাপতিত্বে প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান, বিশেষ অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এস এম ফেরদৌস ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) নাসরীন সুলতানা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ সাইফুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান সুরেশ কুমার চাকমা, থানা অফিসার ইনচার্জ মোঃ শফিউল আজম উপস্থিত ছিলেন। এছাড়া সভায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অনন্যা চাকমা, শিক্ষা কর্মকর্তা কৌশিক চাকমা, জনস্বাস্থ্য প্রকৌশলী পুনেন্দু চাকমা, তথ্য কর্মকর্তা নীলাঞ্জনা তঞ্চঙ্গ্যা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জাকির হোসেন, রির্সোস সেন্টারের ইন্সেট্রাক্টর মোঃ মরশেদুল আলমসহ স্থানীয় হেডম্যান, কার্বারীগন উপস্থিত ছিলেন।

এ সময় জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান বলেন, যে সব প্রকল্প কিংবা উপকার ভোগী যথাযথ ভাবে নির্বাচন করতে হবে। যদি কোন অনিয়ম কিংবা নির্বাচনের যথাযথ না হয় মৃত্যুর পর সকলকে জবাব দিহী করতে হবে।

তিনি আরো বলেন, সকলকে বিদ্যুৎ অপচয় রোধে সচেতনা বৃদ্ধি করতে হবে।

 

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: