রবিবার , ১৬ অক্টোবর ২০২২ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

ঘিলাছড়ি ও গাইন্দ্যা ইউনিয়ন যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত

প্রতিবেদক
হারাধন কর্মকার, রাজস্হলী, রাঙামাটি
অক্টোবর ১৬, ২০২২ ২:০৭ অপরাহ্ণ

 

রাজস্থলী উপজেলার ঘিলাছড়ি ও গাইন্দ্যা ইউনিয়ন যুবলীগের ত্রি -বার্ষিক সম্মেলন বিভিন্ন দলীয় কর্মসূচি মধ্যে দিয়ে উপজেলা হলরুমে সম্পন্ন হয়েছে।

১৬ অক্টোবর রবিবার সকাল ১০ঘঠিকার সময় আয়োজিত সম্মেলনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে সম্মেলন শুভ উদ্বোধন শেষে সম্মেলনের প্রথম অধিবেশন মিলিত হয়। সভায় সভাপতিত্ব করেন সনজিত চৌধুরী (তিলক), চসিংমং মারমা, প্রধান অতিথি ছিলেন রাজস্থলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা, অনুষ্ঠানে উদ্ধোধক ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি মিঠুল চন্দ্র দে।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও ঘিলাছড়ি ইউপি চেয়ারম্যান রবার্ট ত্রিপুরা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ,হেডম্যান চথোয়াইনু মারমা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান পুচিংমং মারমা,যুগ্ন সাধারণ সম্পাদক ক্যসাচিং মারমা মিলন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি লংবতি ত্রিপুরা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক হারাধন কর্মকার, মোঃ ইদ্রিস,দীলিপ দাস,ঘিলাছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ধনরাম কর্মকার, উপজেলা ছাত্রলীগের সভাপতি অংসুইচিং মারমা বিজয়, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ও ইউপি সদস্য জয়নুল আবেদীন তালুকদার।প্রধান বক্তা ছিলেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সুইচাপ্রু মারমা।

ঘিলাছড়ি ও গাইন্দ্যা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আওয়াইমং মারমা ও সনজিত কুমার তংচঞ্চ্যা সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, সাধন তংচঞ্চ্যা, আবু মুছা,মংপ্রুথোয়াই মারমা, সহ ইউনিয়ন ও ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে ঘিলাছড়ি ইউনিয়ন যুবলীগের সভাপতি নির্বাচিত হন সনজিত চৌধুরী তিলক, সাধারণ সম্পাদক নির্বাচিত হন সুপন তংচঞ্চ্যা কালা ,গাইন্দ্যা ইউনিয়ন যুবলীগের সভাপতি নির্বাচিত হন সুজন তংচঞ্চ্যা, সাধারণ সম্পাদক নির্বাচিত হন উক্যসাই মারমা।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: