শুক্রবার , ১৬ ডিসেম্বর ২০২২ | ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

বাংলা‌দেশ‌কে নি‌য়ে এখ‌নো ষড়যন্ত্র হ‌চ্ছে – অংসুইপ্রু চৌধুরী

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি
ডিসেম্বর ১৬, ২০২২ ৮:৫২ অপরাহ্ণ

রাঙামাটির  কাউখালী উপ‌জেলা আওয়ামীলী‌গের সভাপ‌তি ও রাঙামাটি পার্বত‌্য জেলা প‌রিষ‌দের চেয়ারম‌্যান অংসুই প্রু চৌধুরী ব‌লে‌ছেন বাংলা‌দেশ‌কে নি‌য়ে এখ‌নো গভীর ষড়যন্ত্র হ‌চ্ছে। শুধু দে‌শে নয় আর্ন্তজা‌তিক ষড়যন্ত্র হ‌চ্ছে।

শুক্রবার  বি‌কালে কাউখালী উপ‌জেলা আওয়ামীলী ও অংগসংগঠ‌নের উ‌দ্যো‌গে এক বিজয় র‌্যালী ও উপজেলা মাঠে আয়োজিত  আ‌লোচনা সভায় সভাপ‌তির বক্ত‌ব্যে এ কথা ব‌লেন অংসুইপ্রু চৌধুরী।

তিনি বলেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে স্বপ্ন নিয়ে বাংলাদেশকে স্বাধীন করেছিলেন সে স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

তি‌নি ব‌লে‌ছেন ডি‌জিটাল বাংলা‌দেশ দে‌শে আগামী‌তে স্মাট বাংলা‌দেশ হ‌বে। প্রতি‌টি ক্ষে‌ত্রে স্মাট হ‌বে। দে‌শে যে ধর‌নের উন্নয়ন হ‌চ্ছে তা‌ ধ‌রে রাখ‌তে হ‌বে।

সারা দেশের ন্যায় পাহাড়েও ব্যপক উন্নয়ন হচ্ছে দাবী করে অংসুইপ্রু চৌধুরী বলেন কাউখালীর প্রতি‌টি এলাকায় বিশুদ্ধ পা‌নির ব‌্যবস্থা‌ করা হ‌য়ে‌ছে।যা‌দের ঘর নেই তা‌দের ঘ‌রের ব‌্যবস্থা করা হ‌য়ে‌ছে।

বি‌এন‌পির সময় নি‌জে‌দের আ‌খের ঘুছা‌নোর কা‌জে সময় পার ক‌রে‌ছেন,আর আওয়ামীলীগ উন্নয়ন ক‌রে যা‌চ্ছে।

তি‌নি ব‌লেন সক‌লের গনতা‌ন্ত্রিক অ‌ধিকার আ‌ছে। য‌দি রাজনী‌তির না‌মে কোন প্রকার অশা‌ন্তি সৃ‌ষ্টির পায়তারা করা হয় তাহ‌লে একচুল প‌রিমানও ছাড় দেওয়া হ‌বেনা। ‌

তি‌নি বিএন‌পির উ‌দ্দেশ‌্য ব‌লে‌ন রাজনী‌তি কর‌বেন জনগ‌নের জন‌্য,কিন্ত তা না ক‌রে আওয়ামীলীগ নিধন করার জন‌্য আপনারা রাজনী‌তি ক‌রেন। আগামী‌তে আওয়ামীলীগ নিমু‌লের জন‌্য রাজনী‌তি কর‌লে কোন ছাড় নয়। কোনভা‌বে অগণতা‌ন্ত্রিক পর্যা‌য়ে ক্ষমতা দখল করার সু‌যোগ এ‌দে‌শের জনগন দে‌বেনা।

দে‌শে বিশাল বিশাল যে উন্নয়ন কর্মকান্ড হ‌চ্ছে তা আওয়ামীলীগ ক্ষমতায় আ‌ছে বিধায় সম্ভব হ‌চ্ছে।

বাংলাদেশের অগ্রযাত্রাকে থামিয়ে দেয়ার জন্য স্বাধীনতা বিরোধীরা এখনো মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির বিরুদ্ধে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে।
সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকার জন্য তিনি সকলকে আহবান জানান।
বক্ত‌ব্যে উপ‌রোক্ত কথা ব‌লেন।

কাউখালী উপ‌জেলা আওয়ামীলী‌গের সহ সভাপ‌তি ক‌্যাজাই মারমার সভাপ‌তি‌ত্বে অনু‌ষ্ঠিত আলোচনা সভায় অন‌্যান‌্যর ম‌ধ্যে বক্তব‌্য রা‌খেন কাউখালী উপ‌জেলা আওয়ামীলী‌গের সহ সভাপ‌তি কাউখালী উপ‌জেলা প‌রিষদ চেয়ারম‌্যান সামশু‌দোহা চৌধুরী,বেলাল উ‌দ্দিন,সাধারণ সম্পাদক এরশাদ সরকার,যুগ্ন সম্পাদক হা‌বিবুর রহম‌ান, ক‌্যচি মং মারমা, সাংগঠ‌নিক সম্পাদক অংক‌্যজ চৌধুরী,তথ‌্য ও গ‌বেষনা সম্পাদক মাইন উ‌দ্দিন খোকা, কাউখালী উপ‌জেলা স্বেচ্ছা‌ সেবকলী‌গের সাধারণ সম্পাদক মোঃ আজিজুর রহমান, ম‌হিলা আওয়ামীলীগ নেত্রী নিংবাইউ মারমা,যুব ম‌হিলালী‌গের সভাপ‌তি শাহনাজ আক্তার,যুবলী‌গের সভাপ‌তি অ‌ভিমং চৌধুরী,কৃষক লী‌গের সাধারণ সম্পাদক মোঃ মনসুর,ফ‌টিকছ‌ড়ি ইউ‌নিয়ন আওয়ামীলী‌গের সাধারণ সম্পাদক লা‌থোয়াই মারমা,কলমপ‌তি ইউ‌নিয়ন আওয়ামী‌গের সভাপ‌তি ইমাম উ‌দ্দিন,ঘাগড়া ইউ‌নিয় আওয়ামীলী‌গের সাধারন সম্পাদক সু‌বেন্দু দেওয়ান আলী,বেতবু‌নিয়া ইউ‌নিয়ন আওয়ামীলী‌গের সাধারণ সম্পাদক শ‌্যামল মারমা,কাউখালী উপ‌জেলা ছাত্রলী‌গের সভাপ‌তি থু‌শিপ্রু মারমা,সাধারণ সম্পাদক শাহীন আলম অ‌ভি প্রমুখ।
আলোচনা সভার আগে উপজেলায় র‌্যালী বের করা হয়।

র‌্যালী শেষে কাউখালী উপ‌জেলা প‌রিষদ প্রাঙ্গ‌নে বঙ্গবন্ধুর প্রতিকৃ‌তি‌তে পুস্পমাল‌্য দি‌য়ে শ্রদ্ধা জানা‌নো হয়।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: