রবিবার , ১ জানুয়ারি ২০২৩ | ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

বাঘাইছড়ি নগর সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত 

প্রতিবেদক
প্রতিনিধি, বাঘাইছড়ি, রাঙামাটি
জানুয়ারি ১, ২০২৩ ৫:২২ অপরাহ্ণ

 

বাঘাইছড়ি পৌরসভার মেয়র জমির হোসেন এর উদ্যোগে নগর সমন্বয় কমিটি(টি,এল,সি,সি) ২০২৩ এর সভা অনুষ্ঠিত হয়েছে।

বাঘাইছড়ি পৌরসভার মেয়র জমির হোসেন এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাদ্য মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি ও ২৯৯ নং রাঙামাটি আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার (এমপি)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাঙামাটি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বৃষকেতু চাকমা, বাঘাইছড়ি জেলা পরিষদ সদস্য প্রিয়নন্দ চাকমা সহ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগন।

পরে বাঘাইছড়ি পৌরসভার পক্ষ থেকে অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে সেলাই মেশিন, দুইশতাধিক শীতার্তের মাঝে কম্বল, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সিলিং ফ্যান, কৃষকদের মাঝে স্প্রে মেশিন ও গাছের চারা বিতরণ করেন সংসদ সদস্য দীপংকর তালুকদার (এমপি)।

প্রধান অতিথির বক্তব্যে দীপঙ্কর তালুকদার (এমপি) বলেন, তৃণমূলের জনপ্রতিনিধি মেয়র, উপজেলা চেয়ারম্যান ও কাউন্সিলর এবং বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগন। গ্রাম হবে শহর, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন জনপ্রতিনিধিরা।

পরে তিনি বলেন, নৌকার মনোনয়ন নিয়ে নির্বাচিত মেয়র জমির হোসেন ৬ মাসে ৩ কোটি টাকার উন্নয়ন মুলক কাজ উদ্বোধন করেন এবং ৩ কোটি টাকার উন্নয়ন মুলক কাজ চলমান রয়েছে।

সভাপতির বক্তব্যে বাঘাইছড়ি পৌরসভার মেয়র জমির হোসেন বলেন সুষ্ঠু পরিকল্পনা ছাড়া কোন উন্নয়ন সম্ভব নয়। তাই মেয়র হিসেবে দায়িত্ব নিয়ে স্থানীয় বিভিন্ন গুরুত্বপূর্ণ ব্যক্তি, শিক্ষক, সাংবাদিক ও জনপ্রতিনিধিদের সমন্বয়ে পৌরসভার প্রতিটি ওয়ার্ড পর্যায়ে নগর উন্নয়ন সমন্বয় কমিটি গঠন করি। সেই পরিকল্পনা অনুযায়ী উন্নয়ন প্রকল্প এগিয়ে চলছে। পরে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে ৫ টি উন্নয়ন মুলক কাজের শুভ উদ্বোধন করেন।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: