বৃহস্পতিবার , ২ ফেব্রুয়ারি ২০২৩ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

কাপ্তাই অফিসার্স ক্লাবে ব্যাডমিন্টন ও কেরাম প্রতিযোগিতার পুরস্কার বিতরণ 

প্রতিবেদক
প্রতিনিধি, কাপ্তাই, রাঙামাটি
ফেব্রুয়ারি ২, ২০২৩ ১:০৯ অপরাহ্ণ

 

রাঙামাটির কাপ্তাই উপজেলা অফিসার্স ক্লাবের আয়োজনে ব্যাডমিন্টন ও কেরাম প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে।

গত বুধবার(১ ফেব্রুয়ারী) রাত সাড়ে ৯ টায় উপজেলা সদর শিশু পার্ক ব্যাডমিন্টন কোর্টে এই পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ডিভিএল( deep digers ltd) এর সহযোগিতায় প্রতিযোগিতায়  গত ১০ জানুয়ারী হতে শুরু হওয়া প্রতিযোগিতা ব্যাডমিহন্টন এককে চ্যাম্পিয়ান হন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রুহুল আমিন এবং রানার আপ হন উপজেলা কৃষি কর্মকর্তা সামসুল আলম চৌধুরী। ব্যাডমিন্টন দ্বৈততে চ্যাম্পিয়ান হন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা নাজমুল হাসান ও কাইফ জুটি এবং রানারআপ হন উপজেলা কৃষি কর্মকর্তা সামসুল আলম চৌধুরী ও উপ সহকারী কৃষি কর্মকর্তা মোঃ ইকবাল হোসেন জুটি।

মহিলাদের কেরাম দ্বৈততে চ্যাম্পিয়ান হন উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিলেটর ঝিমি চাকমা ও তথ্য সেবা কর্মকর্তা তাহমিনা সুলতানা জুটি এবং রানারআপ হন সদ্য বিদায়ী নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান ও নির্বাচন কর্মকর্তা তানিয়া আক্তার জুটি।

খেলা শেষে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উভয় দলের  মধ্যে পুরস্কার বিতরণ করেন কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক।

বিদায়ী ইউএনও ও অফিসার্স ক্লাবের সভাপতি মুনতাসির জাহান এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক বিআরডিবি কর্মকর্তা আবদুল্লা আল বাকের এর সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাছির উদ্দীন ও কর্ণফুলী সরকারি কলেজ এর অধ্যক্ষ এ এইচ এম বেলাল চৌধুরী।

 

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: