বৃহস্পতিবার , ৩১ আগস্ট ২০২৩ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

রাঙামাটি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে জাতীয় শোক দিবস পালিত

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি
আগস্ট ৩১, ২০২৩ ৬:২১ অপরাহ্ণ

স্বাধীনতার মহান স্থপতি,জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচসনা সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার দুপুরে রাঙামাটি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের সম্মেলন কক্ষে জেলা তথ্য অফিস কর্তৃক স্বাধীনতার স্থপতি জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বাষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।
উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,পুলিশ সুপার মীর আবু তৌহিদ বিপিএম বার। এছাড়াও উপস্থিত ছিলেন,জেলা তথ্য কর্মকর্তা,স্থানীয় জনপ্রতিনিধি,কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ,শিক্ষক শিক্ষার্থীবৃন্দ।
প্রধান অতিথি বলেন,অবিসংবাদিত এক নেতার নাম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। যার বদৌলতে আজ দেশের মানুষ স্বাধীনতার মূখ দেখেছেন। অনেক আঘাত প্রতিঘাত এবং প্রতিকূলতা পেরিয়ে এ দেশ স্বাধীন করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।
পুলিশ সুপার বলেন,বাংলার অবিসংবাদিত নেতা,মহান স্বাধীনতার স্থপতি,হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি,জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৯৭৫ সালের ১৫ আগষ্টের কালরাত্রিতে ঘাতকের বুলেটে নিহত সকল শহীদদের গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন এবং তাদের আত্নার মাগফেরাত কামনা করেন। এসময় তিনি জাতির পিতার জীবনী নিয়ে বিভিন্ন গঠনমূলক আলোচনা করেন।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: