সোমবার , ১১ ডিসেম্বর ২০২৩ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

বৃহত্তর রাঙামাটি সমিতির (চট্টগ্রাম) পূর্ণাঙ্গ কমিটি গঠন

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি
ডিসেম্বর ১১, ২০২৩ ১০:০৩ পূর্বাহ্ণ

 

বৃহত্তর রাঙামাটি সমিতি (চট্টগ্রাম)এবং রাঙামাটি ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। গত ৯ডিসেম্বর ২০২৩ চট্টগ্রামস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয় মুরাদপুর সাধারণ সভার মাধ্যমে এবং সকলের উপস্থিতিতে এ কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতিত্ব করেন, কমিটির সিনিয়রসহসভাপতি হাজি মোঃ ইউছুফ জনি।

৫১ সদস্য বিশিষ্ট ২ বছর মেয়াদী এই কমিটিতে সভাপতি হয়েছেন খোশাল খাঁন, সিনিয়র সহসভাপতি হাজি মোঃ ইউছুফ জনি, সহসভাপতি এম.কামাল উদ্দিন, সহসভাপতি প্রকৌশলী ফরিদ আলম, সহসভাপতি মোঃ সালাহ উদ্দীন, সহসভাপতি এবিএম মুজাহিদুল ইসলাম বাতেন ও সহসভাপতি মোঃ জামাল উদ্দিন।

সাধারণ সম্পাদক প্রকৌশলী মোঃ দিদারুল আলম তৌকির,সহসাধারণ সম্পাদক মোঃ সাইফুল্লাহ মনসুর,সহসাধারণ সম্পাদক প্রকৌশলী সাজ্জাদ হোসেন,সাংগঠনিক সম্পাদক মোঃ জসিম উদ্দিন, সহসাংগঠনিক সম্পাদক মোঃ কামাল উদ্দিন। অর্থ সম্পাদক প্রকৌশলী রাশেদ আলী,আইনবিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম,ক্রীড়া সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক মোঃ তাজুল ইসলাম,ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা পেয়ার মোহাম্মদ, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, প্রচার সম্পাদক মোঃ আলমগীর হোসেন, ছাত্র কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ আবদুল মান্নান রানা ও মহিলা বিষয়ক সম্পাদক কামরুন নাহার কলি। বাকিরা সবাই এই কমিটির কার্যনির্বাহী সদস্য।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: