রবিবার , ২৪ ডিসেম্বর ২০২৩ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

রামগড়ে নির্বাচনী আচারণবিধি পালনে জনপ্রতিনিধিদের সাথে ডিসির মতবিনিময় সভা

প্রতিবেদক
করিম শাহ, রামগড়, খাগড়াছড়ি
ডিসেম্বর ২৪, ২০২৩ ৬:০১ অপরাহ্ণ

 

খাগড়াছড়ির রামগড়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনপ্রতিনিধিদের আচারণবিধি প্রতিপালনে খাগড়াছড়ি জেলা প্রশাসক ও রির্টানিং অফিসারের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৪ ডিসেম্বর) দুপুরে উপজেলা টাউন হলে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মো. সহিদুজ্জামান।

উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রিটার্নিং অফিসার মমতা আফরিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, জেলা পুলিশ সুপার মুক্তাধর, জেলা নির্বাচন কর্মকর্তা মো. কামরুল আলম।

এসময় অন্যদের মধ্যে রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নাজিম উদ্দিন, উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী, থানার ওসি দেব প্রিয় দাশ, পৌর মেয়র রফিকুল আলম কামাল, ইউপি চেয়ারম্যান কাজী নুরুল আলম ও শাহআলম মজুমদার সহ জনপ্রতিনিধিরা বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্য জেলা জেলা প্রশাসক মো. সহিদ্জ্জুামান দ্বাদশ নির্বাচনে জনগণের স্বতঃফূর্ত অংশ গ্রহণ নিশ্চিত করতে প্রশাসনের পাশাপাশি স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগিতার আহবান জানিয়ে বলেন, ভোটাররা যাতে নির্বিগ্নে ভোট দিতে পারে তাদেরকে সে পরিবেশ তৈরি করে দিতে হবে। প্রশাসনের পক্ষ থেকে অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের লক্ষে সেনাবাহীনি, বিজিবি, র্যাব, পুলিশ ও আনচার সহ সব বাহিনী প্রস্তুত থাকবে।

অপরদিকে, রামগড় সরকারী উচ্চ বিদ্যালয়ে দিনব্যাপী প্রিজাইডিং ও সহকারি প্রিজাইডিং অফিসারদের নিয়ে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় জেলা প্রশাসক মো. সহিদ্জ্জুামান, নির্বাচন কর্মকর্তা মো. কামরুল আলম, জেলা পুলিশ সুপার মুক্তাধর বক্তব্য রাখেন।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: