সোমবার , ২৫ ডিসেম্বর ২০২৩ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

বিলাইছড়িতে নৌকার প্রার্থী দীপংকর তালুকদারের গণসংযোগ 

প্রতিবেদক
সুজন কুমার তঞ্চঙ্গ্যা, বিলাইছড়ি, রাঙামাটি
ডিসেম্বর ২৫, ২০২৩ ৪:৩৮ অপরাহ্ণ

 

দুর্গম বিলাইছড়ি উপজেলার বিভিন্ন ইউনিয়নে নৌকার প্রার্থী দীপংকর তালুকদারে গণসংযোগ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৫ ডিসেম্বর) সকালে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী দীপংকর তালুকদার সমর্থনে জেলার বিলাইছড়ি উপজেলায় বাজার, পাংখোয়া পাড়া, কেংড়াছড়ি, ডাউনপাড়া বাজার এলাকাসহ বিভিন্ন এলাকায় লিপলেট বিতরণ, পথসভা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় দীপংকর তালুকদার বলেন, পার্বত্য চট্টগ্রামের উন্নয়ন ও শান্তি চুক্তি পূর্ণ বাস্তবায়নে আওয়ামী লীগের কোন বিকল্প নেই। এ উন্নয়ন ধারা অব্যাহত রাখতে আগামী ৭ জানুয়ারি ভোট প্রর্থনা করেন তিনি।

সভায় আরো কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য অভয় প্রকাশ চাকমা, দ্বাদশ নির্বাচন পরিচালনা কমিটির কো চেয়ারম্যান অংসসুই প্রু চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চিংকিউ রোয়াজা, হাজী কামাল উদ্দিন, বৃষ কেতু চাকমা, সদস্য সাখাওয়াত হোসেন রুবেল, ফিরোজা বেগম চিনু, জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক লেখিকা চাকমা, জেলা শ্রমিকলীগের সভাপতি শামছুল আলম, বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি অভিলাষ তঞ্চঙ্গ্যা, জেলা যুবলীগের সভাপতি আকবর হোসেন চৌধুরী, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন, সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা সহ জেলা ও উপজেলা শাখার বিভিন্ন স্তরের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

সভায় বক্তারা বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরেন এবং বলেন ফরুয়া ইউনিয়নে ডি ফরেস্ট ঘোষণা করে স্থায়ী ভাবে বসবাসের জন্য কয়েকটি মৌজা করা হবে, করা হবে বিদ্যুৎতের সুবিধাও এবং ফারুয়া ও বড় থলি ২ টি ইউনিয়ন সদরের সঙ্গে সড়কপথে যোগাযোগের সুবিধা ছাড়াও চট্টগ্রামের সঙ্গে রাঙ্গামাটির চার লেনে সড়ক নির্মাণ,রেললাইন চালু,বিমান বন্দর চালুসহ, শিক্ষা, স্বাস্থ্য সেবা, ব্যবসা বাণিজ্যর ব্যপকভাবে উন্নতি প্রসার ঘটাবেন বলে প্রতিশ্রতি দেন।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: