শনিবার , ৩০ ডিসেম্বর ২০২৩ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

চিৎমরমে বন্য হাতির আক্রমনে আহত ১

প্রতিবেদক
প্রতিনিধি, কাপ্তাই, রাঙামাটি
ডিসেম্বর ৩০, ২০২৩ ৯:০৮ পূর্বাহ্ণ

 

রাঙামাটির কাপ্তাই উপজেলার ৩ নং চিৎমরম ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের জামাইছড়ির  এলাকায় বন্যহাতির আক্রমনে

চাইসুই অং মারমা(৪৫) নামে একজন আহত হয়েছে। তিনি জামাইছড়ি মারমা পাড়ার বাসিন্দা বলে জানান ৩ নং চিৎমরম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়েশ্লিমং চৌধুরী।

তিনি আরোও জানান আহত ব্যাক্তি আরোও কয়েকজন সঙ্গী সহ শনিবার (৩০ ডিসেম্বর) সকাল ৬ টার দিকে চিৎমরম সাপ্তাহিক  বাজারের দিকে আসছিলেন। সেই সময় পথেমধ্যে তিনি হাতির আক্রমণের স্বীকার হন। তাঁর সঙ্গীরা চিৎকার করলে হাতিটা তাঁকে আহত করে পালিয়ে যান। পরে স্থানীয়রা তাঁকে কাপ্তাই উপজেলা সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

কাপ্তাই স্বাস্থ্য বিভাগের আবাসিক মেডিকেল অফিসার ডা: ওমর ফারুক রনি বলেন, হাতির আক্রমণে একজন আহত ব্যাক্তিকে শনিবার সকালে  স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়েছিল। তাঁর আঘাত গুরুতর না হওয়ায় প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে তাঁকে পাঠিয়ে দেওয়া হয়েছে।

প্রসঙ্গত: গত বুধবার (২৭ ডিসেম্বর) কাপ্তাই উপজেলার ২ নং রাইখালী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের সীতাপাহাড় মারমা পাড়ার  কলাবাগানে বন্যহাতির আক্রমনে  অংশেহ্লা মারমা(১৪) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়।

বন বিভাগের কাপ্তাই রেঞ্জ অফিসার আবু সুফিয়ান বলেন,  যেই হাতির দলটি সীতাপাহাড় এলাকায় গত বুধবার যেই ছেলেটিকে আক্রমন করেছে  এবং আজ( শনিবার)  যেই এলাকায় আবারও হাতির আক্রমণে একজন আহত হয়েছে, দুই এলাকা পাশাপাশি। হাতির দলটি এই মুহূর্তে ঐ এলাকায় অবস্থান করছেন।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: