মঙ্গলবার , ৬ ফেব্রুয়ারি ২০২৪ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

কেএনএফের বিরুদ্ধে বান্দরবানে মানববন্ধন করেছে নাগরিক পরিষদ

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক, বান্দরবান।
ফেব্রুয়ারি ৬, ২০২৪ ৬:১১ অপরাহ্ণ

কেএনএফ কর্তৃক রুমা পাইন্দু ইউপি চেয়ারম্যান উহ্লামং মারমা অপহরণ, মুক্তিপণ আদায় পাশাপাশি প্রতিনিয়ত চাঁদাবাজি এবং পার্বত্য চট্টগ্রামকে ভূখন্ড থেকে বিচ্ছিন্ন করার পায়তারার প্রতিবাদে বান্দরবানে মানববন্ধন করেছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারী) বেলা ১১টায় দিকে বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে সামনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ নেতাকর্মীরা এই মানববন্ধনে অংশ নেন।

মানববন্ধনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় সহ-সভাপতি আবুল কালাম আজাদ সভাপতিত্বে প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় চেয়ারম্যান কাজী মোঃ মজিবর রহমান।
এসময় বক্তারা বলেন, যেখানে জুলুম, নির্যাতন ও নিপীড়ন মানুষের কথা বলা জন্য নাগরিক পরিষদ আছে। নাগরিক পরিষদ পাহাড়ি ও বাঙ্গালী সকল সম্প্রদায়ের অধিকার নিয়ে কাজ করে যাচ্ছে। এবং পাহাড়ে সন্ত্রাসী কর্মকান্ড অচিরে বন্ধ না করলে দুর্বার আন্দোলনে যাওয়ার হুশিয়ার দেন মানববন্ধন থেকে।

এছাড়াও পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের জেলা সহ-সভাপতি নুরুল আলম, সাধারণ সম্পাদক মোঃ নাছির উদ্দিন, কেন্দ্রীয় দপ্তর সম্পাদক শাহজালাল, পৌর সভাপতি শামসুল হক সামু, জেলা ছাত্র পরিষদের সভাপতি আসিফ ইকবালসহ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: