বুধবার , ৬ মার্চ ২০২৪ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

বাঘাইছড়িতে এ্যডমিনিস্ট্রেশন স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী

প্রতিবেদক
প্রতিনিধি, বাঘাইছড়ি, রাঙামাটি
মার্চ ৬, ২০২৪ ৭:৪৬ অপরাহ্ণ

 

বাঘাইছড়িতে এ্যডমিনিস্ট্রেশন স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী, বনভোজন, আলোচনা সভা, ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

৫ মার্চ ২৭ বিজিবি পার্কে আয়োজিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার ও উক্ত প্রতিষ্টানের সভাপতি শিরীন আক্তার। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাঘাইছড়ি পৌরসভার মেয়র জমির হোসেন। বিশেষ অতিথিরা ছিলেন, সহকারি কমিশনার ভূমি মাহফুজুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, কাচালং সরকারি কলেজের অধ্যক্ষ নজরুল ইসলাম, থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ দোস্ত মোহাম্মদ, বাঘাইছড়ি প্রেস ক্লাব সভাপতি দীলিপ কুমার দাশ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আলী হোসেন, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মামূন, প্রাত্তন পৌর প্রসাশক নিজাম উদ্দিন বাবু, কাচালং সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জামাল উদ্দিন, সহকারী প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম ও পৌর প্যানেল মেয়র ত্রিদিব দাশ। এছাড়াও অনুষ্ঠানে শিক্ষক- শিক্ষার্থীরা সহ অভিবাবকবৃন্দ উপস্হিত ছিলেন।

অনুষ্ঠানে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের সহ ১ম শ্রেনী হতে ১০ ম শ্রেনী পর্যন্ত ১ম স্হান অধিকারী শিক্ষার্থীদের “মা” দের, অতিথিদের ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ গ্ৰহনকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে বক্তারা সকলে উক্ত প্রতিষ্টানে শিক্ষার মান সহ খেলাধূলা ও সাংস্কৃতিতে শিক্ষার্থীদের ভূমিকার প্রশংসা করেন এবং প্রতিষ্টানটির কল্যানে প্রয়োজনীয় সহায়তাদানের আশ্বাস দেন।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: