বৃহস্পতিবার , ৭ মার্চ ২০২৪ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

কাউখালীর ঘিলাছড়ি জামিউল উলুম আল ইসলামিয়া মাদরাসার বার্ষিক মাহফিল সম্পন্ন 

প্রতিবেদক
মোঃ ওমর ফারুক, কাউখালী, রাঙামাটি
মার্চ ৭, ২০২৪ ৪:০৮ অপরাহ্ণ

 

রাঙামাটি জেলার কাউখালী উপজেলার প্রত্যন্ত পাহাড়ি এলাকা ঘিলাছড়ি অবস্থিত জামিউল উলুম আল ইসলামিয়া মাদরাসা হেফজ ও এতিমখানার বার্ষিক মাহফিল গতকাল বুধবার রাতে মাদরাসা প্রাংগনে সম্পন্ন করা হয়।

বার্ষিক মাহফিলে সভাপতিত্ব করেন মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি মোঃ মজিবর রহমান। বার্ষিক মাহফিলে প্রধান অতিথি ছিলেন রাংগুনীয়া সরফভাটা আল জামিয়াতুল ইসলামিয়া মেহেরিয়া মঈনুল ইসলাম মাদ্রাসা মুহাদ্দিস হযরত মাওলানা শাহ নেছার আহমদ ( পীর সাহেব)। প্রধান বক্তা ছিলেন ফরিদ পুর শালতা নারান্দিয়া মাদ্রাসা পরিচালক হযরত মাওলানা মুফতি মিজানুর রহমান ফরিদী। বিশেষ ওয়ায়েজিন ছিলেন রাংগুনীয়া ইসলাম পুর মাখযানুল উলুম মাদ্রাসা শিক্ষা পরিচালক হযরত মাওলানা আব্দুল্লা আল মাসুদ, কাউখালী বেতছড়ি জামে মসজিদ খতিব হযরত মাওলানা ইসহাক, কাউখালী উপজেলা ওলামা কল্যান ফাউন্ডেশন সভাপতি মাওলানা মোহাম্মদ আব্দুর রহিম।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মাদ্রাসা পরিচালক মাওলানা মুহাম্মদ ইউসুফ।

ওয়াজ মাহফিলে এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, মাওলানা মুহাম্মদ ছানা উল্লাহ, মাওলানা মুহাম্মদ আবুল হোসেন, মাওলানা মুহাম্মদ আনোয়ার, মাওলানা মুহাম্মদ মামুন, হাফেজ মোহাম্মদ সায়েম, কাউখালীর বিশিষ্ট সমাজ সেবক মোঃ বশির মিয়া ( লিডার), ঘিলাছড়ি মাদ্রাসা মসজিদ সভাপতি পিসি মো: জয়নাল আবেদীন, মাদ্রাসা শিক্ষক মোঃ আব্দুল লতিফ, মাদ্রাসা কমিটির সদস্য মোঃ হাফিজ উদ্দিন, হাফেজ মো: আফসার সহ বিভিন্ন এলাকা হতে আগত ওলামায়ে কেরাম গন ও কাউখালী উপজেলার বিভিন্ন এলাকা ও পার্শ্ববর্তী বিভিন্ন এলাকা হতে আগত শতশত ধর্মপ্রাণ মুসলমানগন।

বার্ষিক মাহফিলত্তোর মাদ্রাসার বিভিন্ন বিষয়ে বিজয়ী ছাত্র ছাত্রীদের হাতে অতিথি বৃন্দ পুরস্কার তুলে দেন এবং মাদ্রাসার পক্ষ হতে দৈনিক যুগান্তর পত্রিকার কাউখালি প্রতিনিধি সাংবাদিক মোঃ ওমর ফারুক কে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। পরে ওয়াজ মাহফিল শেষে দেশ ও জাতির কল্যানে দোয়া করা হয় এবং তবরুক বিতরণ করা হয়। বার্ষিক মাহফিল আয়োজনে ছিলেন মাহফিল এন্তেজামিয়া কমিটি।

 

 

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: