সোমবার , ২০ মে ২০২৪ | ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

বিলাইছড়িতে উপজেলা নির্বাচনে সব প্রস্তুতি সম্পন্ন, হেলিসর্টি ৫টি কেন্দ্রে গেল নির্বাচনী সরঞ্জাম

৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচনের ২য় ধাপে বিলাইছড়ি উপজেলার সব প্রস্তুতি সম্পন্ন বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার মো: জামশেদ আলম রানা।

সোমবার (২০ মে) বেলা ৩:০০ ঘটিকায় তিনি আরো জানান, হেলিসর্টি ৫টি ভোট কেন্দ্রসহ সবকটি কেন্দ্রে জনবল ও সরঞ্জাম পৌঁছে গেছে। নির্বাচনী সরঞ্জাম ও ভোট গ্রহণকারী কর্মকর্তা ও আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের গতকাল বৈরী আবহাওয়া কারণে পৌঁছানো সম্ভব না হলেও আজ শুষ্ক আবহাওয়া বিরাজ করায় সেনা ও বিমান বাহিনীর সহযোগিতায় জোন থেকে পৌঁছানো সম্ভব হয়। একটি অবাধ সুস্থ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে তিনি সবার সহযোগিতা কামনা করেন।

প্রসঙ্গত, উপজেলার মোট ১৩টি ভোট কেন্দ্রের মধ্যে ৫টি হেলিসর্টি ভোট কেন্দ্র রয়েছে। এর মধ্যে ফারুয়া ইউনিয়নের ২টি কেন্দ্র, ফারুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও তারাছড়ি বেসরকারি প্রাথমিক বিদ্যালয়। এবং বড়থলি ইউনিয়নের ৩টি, রাইমংছড়া পাড়া বে-সরকারি প্রাথমিক বিদ্যালয়, বড়থলি বে-সরকারি প্রাথমিক বিদ্যালয় ও প্রাংজাং পাড়া বে-সরকারি প্রাথমিক বিদ্যালয়।

এতে উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করছেন চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ার পুরুষ ও মহিলা পদে ২ জন করে।সবমিলিয়ে সর্বমোট ৬ জন প্রার্থী লড়ছেন এই নির্বাচনে।

নিরাপত্তার জন্য রয়েছেন ৩ ইউনিয়নে ৩ জন মেজিস্ট্রেট সঙ্গে আইন – শৃঙ্খলা বাহিনীর ৮ প্লাটুন বিজিবি, পুলিশ আনসার, সেনাবাহিনী।থাকছে স্ট্রাইকিং ফোর্সও। উপজেলার মোট ভোটার সংখ্যা ২৩৬৯৩।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: