রবিবার , ১ সেপ্টেম্বর ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

বিএনপির ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কাপ্তাইয়ে  নানা আয়োজন

প্রতিবেদক
প্রতিনিধি, কাপ্তাই, রাঙামাটি 
সেপ্টেম্বর ১, ২০২৪ ৭:৫০ অপরাহ্ণ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে কাপ্তাই উপজেলা বিএনপির উদ্যোগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

রবিবার (১ সেপ্টেম্বর) সকাল ১০ টায় কাপ্তাই উপজেলা সদর বাস স্টেশন সংলগ্ন স্থানে কাপ্তাই উপজেলা বিএনপির সভাপতি লোকমান আহমেদ এবং সাধারণ সম্পাদক মোঃ ইয়াসিন মামুন উপস্থিত থেকে জাতীয়  ও দলীয় পতাকা উত্তোলন করেন।

এসময় রাঙামাটি জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মোঃ দিলদার হোসেন, উপজেলা বিএনপির সহ সভাপতি জাহাঙ্গীর আলম তালুকদার, সাংগঠনিক সম্পাদক উথোয়াই মং মারমা, সিনিয়র যুগ্ম সম্পাদক আবু বক্কর সিদ্দিক, রাইখালী বিএনপি সভাপতি হাসেম মেম্বার, ওয়াগ্গা বিএনপির সাধারন সম্পাদক, মায়ারাম তঞ্চঙ্গ্যা, উপজেলা যুবদলের আহবায়ক সৈয়দ জাহেদুল ইসলাম, সদস্য সচিব ইব্রাহীম হাবিব মিলু, মহিলা দল সভানেত্রী পারুল আক্তার, শ্রমিক দল সভাপতি মোঃ ফয়েজ, সাধারণ সম্পাদক নাহিয়ান ডালিম সহ উপজেলা বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে বিএনপির ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকি উপলক্ষে রবিবার বাদ আসর উপজেলাধীন প্রতিটি ইউনিয়নে ইউনিয়ন কমিটির উদ্যোগে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: