বুধবার , ১৮ মে ২০২২ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু গোল্ডকাপে বালুখালী চ্যাম্পিয়ন

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি
মে ১৮, ২০২২ ৮:৫৭ অপরাহ্ণ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবলে উপজেলা পর্যায়ের খেলায় রাঙামাটি সদর উপজেলায় চ্যাম্পিয়ন হয়েছে বালুখালী ইউনিয়ন।

বুধবার বিকেলে উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে তারা জীবতলী ইউনিয়নকে ৪-০ গোলে পরাজিত করে বালুখালী ইউনিয়ন।
যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সহযোগিতায়, উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীদুজ্জামান মহসীন রোমান।
সদর উপজেলা নির্বাহী অফিসার নাজমা বিনতে আমিনের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপজেলা ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলাম ও দুর্গেশ্বর চাকমা, জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি বরুন বিকাশ দেওয়ান, ইউপি চেয়ারম্যানগণ ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ হান্নান উপস্থিত ছিলেন।
টুর্ণামেন্টে উপজেলা পর্যায়ে সেরা খেলোয়াড় হন বালুখালী দলের কাঞ্চন চাকমা। সদর উপজেলা ৬টি ইউনিয়ন নিয়ে এ টুর্ণামেন্ট পরিচালিত হয়েছে।
এদিকে, ক্রীড়াক্ষেত্রে গৌরবোজ্জল অবদানের জন্য জাতীয় ক্রীড়া পুরষ্কার প্রাপ্ত জাতীয় দলের সাবেক ফুটবল খেলোয়াড় বরুন বিকাশ দেওয়ানকে সদর উপজেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে সম্মানসুচক ক্রেষ্ট প্রদান করা হয়।

 

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: