সোমবার , ৪ জুলাই ২০২২ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

লংগদু জোন কাপ ফুটবল টুনামেন্ট / লংগদুকে ৩-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন খেদারমারা

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি
জুলাই ৪, ২০২২ ৬:২০ অপরাহ্ণ

লংগদু জোন কাপ ফুটবল টুনামেন্টের ফাইনাল খেলা লংগদু উপজেলা ক্রীড়া মাঠে অনুষ্টিত হয়।  রবিবার বিকালে অত্যন্ত জাঁকজমকপূর্ণ পরিবেশে এবং বিপুল দর্শকদের উপস্থিতিতে স্বাগতিক লংগদু একাদশ বনাম খেদারমারা ইউনিয়নের মধ্যকার ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিধি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন করেন, লংগদু সেনা জোন অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ খায়রুল ইসলাম পিএসসি।

প্রধান অতিথি বলেন, খেলাধুলা সম্প্রদায়িক সম্প্রীতি বেগবান করে ও ক্রীড়ামোদি মানুষের মনের প্রফুল্ল্ যোগায়। খেলাধুলা হচ্ছে একটি সেতু বন্ধন। সেনাবাহিনী এই এলাকার সম্প্রদায়িক সম্প্রীতি বজায় সহ সকল দুখ-সুখে সব সময় পাশে ছিল,আগামীতেও আপনাদের পাশে থাকবে। লংগদুতে পাহাড়ি বাঙালিদের মধ্যে অত্যন্ত সুন্দর ও আন্তরিক পরিবেশ বজায় রয়েছে। এখানে সবাই সবার সুখ-দুখে একে অপরের সহযোগিতায় এগিয়ে যাবে এই প্রত্যাশা করছি। জোন কাপ ফুটবল প্রতিযোগিতায় উপজেলা ক্রীড়া সংস্থা,জনপ্রতিনিধি ও বিভিন্ন দপ্তরের লোকজন সার্বিক সহযোগিতা করেছেন। আপনাদের সহযোগিতা পেলে আগামীতেও এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা পরিষদ সদস্য আসমা আলম আখি, লংগদু উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু, সেনা জোন উপ-অধিনাযক রিয়াজ আহম্মদ,লংগদু লংগদু প্রেস ক্লাবের সভাপতি এখলাছুর রহমান, সাধারণ সম্পাদক ওমর ফারুক মুছা, উপজেলা পরিষদ চেয়ারম্যন আবদুল বারেক সরকার, খেদারমারা ইউপি চেয়ারম্যান বিল্টু চাকমা, কালাপাকুজ্যা ইউপি চেয়ারম্যান আবদুল বারেক দেওয়ানসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা। খেলার আয়োজনে ছিলেন, লংগদু সেনা জোন তেজস্বী বীর।

এ টুনামেন্টে লংগদু ও বাঘাইছড়ি উপজেলা হতে ৮টি ইউনিয়ন খেলায় অংশ গ্রহন করেন। এতে ফাইনাল খেলায় অংশ গ্রহন করেন খেদারমারা ইউপি বনাম লংগদু সদর ইউপি। খেলা পরিচালনা করেন সার্জেন্ট আজিজ। ৪৫মিনিট করে ৯০মিনিটের খেলায় প্রথমাধে খেদার মারা ১টি গোল করে এবং খেলার দ্বিতীয় অর্ধে আরো ২টি গোল করে খেদারমারা ইউনিয়ন।

খেলার ফলাফল লংগদু-০ ও খেদারমারা -৩ গোলে বিজয়ী লাভ করে শিরোপাসহ নগদ ২৫ হাজার টাকার চেক গ্রহন করেন। খেলার সমাপনী অনুষ্ঠানে খেলোয়ারদের মধ্যে ট্রপি ও কাপসহ পুরস্কার বিতরণ করেন লংগদু সেনা জোন অধিকায়ক লেঃ কর্ণেল খায়রুল ইসলাম পিএসসি। এসময় উপজেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: