রবিবার , ৩১ জুলাই ২০২২ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

লোডশেডিং ও জ্বালানী খাতে অ ব্যবস্থাপনার বিরুদ্ধে রাঙামাটিতে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি
জুলাই ৩১, ২০২২ ২:৩৪ অপরাহ্ণ

বাংলাদেশ সরকার শ্রীলংকার চেয়েও খারাপের দিকে যাচ্ছে। বড় বড় মেগা প্রজেক্ট করে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করছে সরকারের লোকজন। সরকারের অ ব্যবস্থাপনায় দেশের মানুষ কষ্ট পাচ্ছে। এ সরকার দেশ পরিচালনায় ব্যর্থ হয়েছে। স্ব সম্মানে দায়িত্ব ছেড়ে না দিলে রাজপথে আন্দোলনের মাধ্যমে হাসিনা সরকারের পতন ঘটাতে হবে।

রবিবার সকালে রাঙামাটিতে সারাদেশে নজিরবিহীন লোডশেডিং ও জ্বালানী খাতে অব্যবস্থাপনার বিরুদ্ধে বিএনপির বিক্ষোভ মিছিল ও পরবর্তী সমাবেশে এ কথা বলেন বিএনপি কেন্দ্রীয় মৎস্য বিষয়ক সম্পাদক লুৎফর রহমান কাজল।
তিনি বলেন,সরকার দেশে এমন পরিবেশ তৈরি করছে কিছুদিন পর পালানোর রাস্তা পাবে না। আওয়ামীলীগের এমপি মমতাজ ফেরীতে করে বিদ্যুৎ বিক্রির কথা বলেছিলেন সে বিদ্যুৎ কোথায় গেল। মানুষ এখন বিদ্যুৎ ফেরিওয়ালার কাছ থেকে কিনতে চায়।
জেলা বিএনপির সভাপতি দীপন তালুকদারের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সহ ধর্ম বিষয়ক সম্পাদক এ দীপেন দেওয়ান, রাঙামাটি সংসদীয় আসনের সাবেক এমপি ও উপমন্ত্রী মনি স্বপন দেওয়ান। জেলা বিএনপির সাধারণ সম্পাদক মামুনুর রশীদ মামুনের সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম শাকিল, জেলা বিএনপি সদস্য সাইফুল ইসলাম পনির, পৌর বিএনপির সভাপতি শফিউল আজম।
সমাবেশের আগে কাঠালতলি জেলা বিএনপির কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। র‌্যালিটি প্রদান সড়ক প্রদক্ষিণ করে শহরের বনরূপা পেট্রোল পাম্প ঘুরে পুনরায় জেলা বিএনপি কার্যালয়ে গিয়ে সমাবেশে মিলিত হয়।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: