রবিবার , ২৮ আগস্ট ২০২২ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

দয়ালকৃষ্ণ চাকমার চিকিৎসার খবর নিলেন উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি
আগস্ট ২৮, ২০২২ ৯:২৬ অপরাহ্ণ

মহান মুক্তিযুদ্ধের সময় পাক সেনাদের বর্বতার শিকার হয়ে নির্মমভাবে মৃত্যুবরণ করা বীরশ্রেষ্ট মুন্সী আব্দুর রউফকে সমাধিস্থ করা একমাত্র পাহাড়ি বাসিন্দা সারাদেশের অতি পরিচিত দয়ালকৃষ্ণ চাকমা অসুস্থ হয়ে রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন।

রোববার অসুস্থ দয়ালকৃষ্ণ কে দেখতে হাসপাতালে ছুটে যান পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান (সচিব পদমর্যাদা) নিখিল কুমার চাকমা। এসময় চেয়ারম্যান অসুস্থ দয়ালকৃষ্ণ পাশে কিছুক্ষণ অবস্থান করে তার খোঁজ খবর নেন এবং রাঙামাটি জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষকে দয়াল কৃষ্ণ চাকমার সুচিকিৎসার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানিয়েছেন।

এসময় রাঙামাটি জেনারেল হাসপাতালে আরএমও ডাক্তার শওকত আকবর খান’সহ রাঙামাটি জেনারেল হাসপাতালে কর্মরত ডাক্তার-নার্সগণ উপস্থিত ছিলেন।

এদিকে,বিএনপি ও আওয়ামী লীগ প্রতিপক্ষের হামলায় আহত হয়ে রাঙামাটি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন বাঘাইছড়ি উপজেলাধীন আমতলী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক রাসেল চৌধুরী ও আমতলী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. মনির হোসেন’ এর চিকিৎসার খোঁজ খবরও নিয়েছেন উন্নয়ন বোর্ড চেয়ারম্যান।

এসময় তিনি অসুস্থ নেতাদের সাথে কথা বলেন এবং প্রয়োজনীয় চিকিসা সেবা নিশ্চিতে তাদের পাশে থাকারও প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন নিখিল কুমার চাকমা।

 

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: