মঙ্গলবার , ৩১ অক্টোবর ২০২৩ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

বাস টার্মিনালে ভিডিও ধারণ করতে গিয়ে সন্ত্রাসীর হামলার শিকার গ্লোবাল টিভির প্রতিনিধি

প্রতিবেদক
রিকোর্স চাকমা, রাঙামাটি
অক্টোবর ৩১, ২০২৩ ৭:৫১ অপরাহ্ণ

অবরোধের খবর সংগ্রহ করতে গিয়ে ভিডিও ধারণ করতে গিয়ে দুর্বৃত্তদের হামলার শিকার হয়েছে গ্লোবাল টেলিভিশনের রাঙামাটি জেলা প্রতিনিধি আজিজুল ইসলাম আজিজ(৪০)। তিনি বর্তমানে রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন।

মঙ্গলবার(৩১ অক্টোবর) বিকালে ৫ টার দিকে রাঙামাটি শহরের উন্নয়ন বোর্ডের নির্মিত বাস টার্মিনালে ভিডিও ফুটের সংগ্রহ করতে গিয়ে হামলা শিকার হন তিনি।

ঘটনায় হামলার শিকার আজিজুল ইসলাম আজিজ বলেন, বিকাল ৫ টার দিকে শান্তি নগর এলাকায় বাসের ভিডিও ফুটেজ সংগ্রহ করতে গেলে এক দল দুর্বৃত্ত এসে আমাকে ভিডিও গুলো ডিলেট করতে বলে। আমি ভিডিও গুলো ডিলেট না করায় আমার হাত থেকে মোবাইলটি কেড়ে নিয়ে গিয়ে তারা ভিডিও গুলো ডিলেট করে দেয় এবং আমাকে বেপরোয়া ভাবে মারধর করে।

পরে স্থানীয় কয়েকজন আমাকে উদ্ধার করে রাঙামাটি হাসপাতালে ভর্তি করে। আজিজ বলেন, আমার উপর যারা হামলা করেছে এদের মুখ দেখে চিনি। এরা বিএনপির বিভিন্ন  কর্মসূচিতে অংশ নেয়।

এ বিষয়ে রাঙামাটি কোতোয়ালী থানার ওসি আরিফুল আমিন জানান, ঘটনার বিষয়ে আমিও অবগত রয়েছি। এই হামলার ঘটনায় জড়িতদের চিহ্নিত আইনগত ব্যবস্থা নিতে সর্বাত্মক চেষ্টা চালানো হবে। তবে এ ব্যপারে কেউ এখনো মামলা করে নাই।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: