শনিবার , ৫ অক্টোবর ২০২৪ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

কাউখালীতে চোলাই মদ ও সিএনজিসহ ২ মাদকব্যবসায়ী আটক

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক, কাউখালী।
অক্টোবর ৫, ২০২৪ ৩:২২ অপরাহ্ণ

কাউখালী উপজেলার বেতবুনিয়া এলাকা থেকে ৭০ লিটার চোলাই মদ ও পাচারকাজে ব্যবহারিক একটি সিএনজি সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে কাউখালী থানা পুলিশ।

শনিবার গোপন সংবাদের ভিত্তিতে বেতবুনিয়া হেডম্যান রাস্তার মুখে অস্থায়ী পুলিশ চেকপোস্ট বসিয়ে সিএনজি চালিত অটোরিক্সা তল্লাশিকালে তাদের আটক করা হয়। এসময় সিএনজিতে থাকা ৭০ লিটার চোলাই মদ পাওয়া যায়। এসময় সিএনজি ড্রাইবার পালিয়ে গেলেও দুজনকে আটক করা হই।আটককৃতরা জানায় তারা বেতুনিয়ার বিভিন্ন এলাকা থেকে মদ সংগ্রহ করে রাউজান নোয়াপাড়া নিয়ে যাচ্ছিলো।তারা দীর্ঘদিন এই এলাকা থেকে মদ নিয়ে রাউজান সহ চট্টগ্রামের বিভিন্ন জাইগাতে বিক্রি করে।

আটককৃতরা হলেন,রাউজান উপজেলার আলাড়া ইউনিউন এর সোলাইমান এর ছেলে,মোঃ আলমগীর (৩৬)ও রাউজান উপজেলার নোয়াপাড়ার আজিজুল হক এর ছেলে জাহিদুল ইসলাম (২৬)।

কাউখালী থানার অফিসার ইনচার্জ রাজীব চন্দ্র কর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কাউখালী থানা পুলিশের এসআই আব্দুল মজিদ,এসআই মোঃ আমান উল্ল্যাহ, ও এসআই মেহেদী হাসান এর নেতৃত্বে একটি নাম্বারবিহীন সিএনজিচালিত অটোরিক্সা তল্লাশি চালিয়ে পলেথিনে ভর্তি মদ সহ দুইজন মাদকব্যবসায়ীকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার হয়েছে ও মাদক পাচারে ব্যবহার করা গাড়িটিও জব্দ করা হয়েছে।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: