শুক্রবার , ৫ আগস্ট ২০২২ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

বাঘাইছড়িতে বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামাল এর জন্মদিন পালিত

প্রতিবেদক
প্রতিনিধি, বাঘাইছড়ি, রাঙামাটি
আগস্ট ৫, ২০২২ ১১:২৪ পূর্বাহ্ণ

 

বাঘাইছড়িতে যথাযোগ্য ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামাল এর ৭৩ তম জন্মদিন উদযাপন করা হয়েছে। ৫ আগষ্ট শুক্রবার সকাল ১০ ঘটিকায় বাঘাইছড়ি উপজেলা প্রশাসনের উদ্যোগে এই জন্ম বার্ষিকী পালিত হয়।

জন্মদিন উপলক্ষে শুরুতেই বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামাল এর পতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন। এর পরেই উপজেলা পরিষদ মিলনায়তনে এক সৃতিচারণ মূলক আলোচনা সভার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা আক্তার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঘাইছড়ি পৌরসভার মেয়র মোঃ জমির হোসেন, বাঘাইছড়ি থানার ওসি আনোয়ার হোসেন খান, বাঘাইছড়ি উপজেলা প্রেস-ক্লাবের সভাপতি দীলিপ কুমার দাশ, উপজেলা আওয়ামিলীগের সহ-সভাপতি মোঃ আলি হোসেন সহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক, ছাত্র ছাত্রী প্রমুখ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন শেখ কামাল শুধু একজন বীর মুক্তিযোদ্ধা, চৌকস সেনা কর্মকর্তাই নয় তিনি ছিলেন একজন দক্ষ ক্রিয়া সংগঠন, বর্তমান আবাহনী ক্লাব তিনিই প্রতিষ্ঠা করেছিলেন । তিনি বেচেঁ থাকলে বাংলাদেশ আরো অনেক দূর এগিয়ে যেতো। পরে বঙ্গবন্ধু পরিবারের সকল সদস্যদের জন্য দোয়া ও মোনাজাত করা হয়।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: