সোমবার , ১৭ অক্টোবর ২০২২ | ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

কাউখালীর পার্শ্ববর্তী ইটভাটায় শ্রমিকের রহস্যজনক মৃত্যু 

প্রতিবেদক
প্রতিনিধি, কাউখালী, রাঙামাটি
অক্টোবর ১৭, ২০২২ ১০:০৯ অপরাহ্ণ

 

কাউখালী উপজেলার পার্শ্ববর্তী রাংগুনীয়ার ইসলাম পুর এক ইটভাটায় গতকাল সোমবার দুপুরে রহশ্যজনকভাবে এক ইটভাটা শ্রমিকের মৃত্যুর খবর পাওয়া যায়।

জানা যায় উপজেলার পার্শ্ববর্তী রাংগুনীয়া উপজেলার ইসলামপুর এলাকায় বিবিসি-২ ইটভাটায় ইট শ্রমিকের কাজ করার জন্য গতকাল রবি বার রাতে নোয়াখালীর সোনাপুর সুবর্ণ চর এলাকা ও পার্শ্ববর্তী বিভিন্ন এলাকা হতে সিরাজ মাঝির মাধ্যমে মোট ১৮ জন ( শ্রমিক) লোক ইটভাটায় কাজ করার জন্য ভোর রাতে সাড়ে তিনটার সময় ইটভাটায় এসে পৌছান। রাতে সবাই ঘুমিয়ে পড়েন সকাল ১০ টার সময় জনি হোসেন (২৬) পিতা আবদুর রশিদ,সাং সুবর্ণ চর, সোনাপুর নোয়াখালী।

সে পাশের ইটভাটা এমএমবি গুরতে গিয়ে সেখানে সে হটাৎ মাথা গুরে পরে যায়। পরে তাকে ইটভাটার অন্য শ্রমিকরা তাকে সিএনজি অটোরিকশা যোগে কাউখালী উপজেলা হাসপাতালে নিয়ে আসেন।

এসময় জরুরি বিভাগের চিকিৎসক ডাঃ প্রদিপ কুমার নাথ তাকে দ্রুত ইসিজি করে দেখেন সে মৃত। তিনি বলেন এটি ব্রট ডেথ। এ ব্যাপারে হাসপাতালের আবাসিক চিকিৎসক ডাঃ ইফতেখার হোসেন ফরহাদ কাউখালী থানায় জানান। এ রিপোট লিখা পর্যন্ত মৃতদেহ কাউখালী উপজেলা হাসপাতালে এ্যাম্বুলেন্সে রাখা হয়েছে পুলিশ পাহাড়ায়।

 

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: