বৃহস্পতিবার , ১০ নভেম্বর ২০২২ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

রাঙ্গুনিয়ার ইসলামপুরে পিতা পুত্রের বিষপান

প্রতিবেদক
প্রতিনিধি, কাউখালী, রাঙামাটি
নভেম্বর ১০, ২০২২ ৫:৫৪ অপরাহ্ণ

 

কাউখালী উপজেলার নিকটতম রাংগুনীয়ার ইসলাম পুর এলাকায় গতকাল সোমবার বেলা ৪ টার সময় পিতা পুত্র একসাথে বিষপান করার খবর পাওয়া যায়।

জানা যায় উপজেলার নিকটবর্তী ইসলাম পুর ইউনিয়নের ছাদেক নগর এলাকার বাসিন্দা মোঃ ছৈয়দ (৪৫) পিতা মৃত আবুল হাশেম, এবং তার পুত্র মোঃ হাবিব (৯), দুপুরে বাড়িতে খাওয়া দাওয়া করেন বলে জানা যায়।

হটাৎ করে বেলা ৪ টার সময় বাড়ির পাশে হযরত মাওলানা সাদেক শাহ ( রঃ) এর মাজারের পুকুরে পিতা পুত্র পানি পান করে কুলি করলে পুকুরের পানি বিষাক্ত হয়ে পরতে দেখে স্থানীয় লোকজন দৌড়ে এসে তাদের পিতা পুত্রের মুখে বিষের গন্ধ পেয়ে তাদের দ্রুত কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

জরুরি বিভাগের চিকিৎসক তাদের দ্রুত চিকিৎসা সেবা চালিয়ে যাচ্ছেন।

তাদের সংগে আসা লোকজন জানান পারিবারিক কলহের কারণে পিতা প্রথমে ২ বোতল বিষ পান করেন এবং পরে তার পুত্র সন্তান কে এক বোতল বিষ পান করান বলে জানা যায়। তবে কি কারণে কেন পিতা পুত্র এক সাথে বিষ পান করেেছেন তা কেউ সঠিকভাবে বলতে পারেন নি।

এ রিপোর্ট লিখা পর্যন্ত বিষপান করা পিতা পুত্রের চিকিৎসা চলছিল। খবর পেয়ে কাউখালী থানার পুলিশ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ঘটনার বিস্তারিত জানার জন্য অবস্থান করছে বলে জানা যায়।

অন্য দিকে পিতা পুত্রের বিষপানের ঘটনায় এলাকায় ব্যাপক চান্সল্যের সৃষ্টি হয়। জানা যায় বিষপান করা ব্যাক্তির স্ত্রী শিল্পী আক্তার ইসলাম পুর ইউনিয়ন পরিষদের সাবেক মহিলা মেম্বার ছিলেন। তাদের ১ ছেলে ২ মেয়ে ছিল কিন্তু ১ টি মেয়ে মারা যায় এবং ১ টি মেয়ের বিয়ে হয় গত ৪ মাস পুর্বে।

 

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: