শনিবার , ১৫ জুলাই ২০২৩ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

রাঙামাটিতে উদ্বোধন হলো লেক সিটি নার্সিং এন্ড মিডওয়াইফারি কলেজ

প্রতিবেদক
রিকোর্স চাকমা, রাঙামাটি
জুলাই ১৫, ২০২৩ ৯:০৬ অপরাহ্ণ

পার্বত্য জেলা রাঙামাটিতে উদ্বোধন করা হলো লেক সিটি নার্সিং এন্ড মিডওয়াইফারি কলেজ।

শনিবার( ১৯ জুলাই) সকালে শহরের তবলছড়ি ডি এসবি কলোনী এলাকায় অবস্থিত লেক সিটি নার্সিং এন্ড মিডওয়াইফারি কলেজটি উদ্বোধন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটি সাংসদ দীপংকর তালুকদার, এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অং সুই প্রু চৌধুরী, জেলা সিভিল সার্জন ডাঃ নীহার রঞ্জন নন্দী, সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, দৈনিক গিরি দর্পন সম্পাদক আলহাজ্ব একে এম মাকসুদ আহমেদ, জেলা পরিষদ সদস্য ও লেক সিটি নার্সিং এন্ড মিডওয়াইফারি কলেজের চেয়ারম্যান সুবির কুমার চাকমা, সদস্য রেমলিয়ানা পাংকুয়া, লেক সিটি নার্সি এন্ড মিডওয়াইফারি কলেজের অধ্যক্ষ মার্গেটও রোজারিও, নাসিং ইনর্চাজ ক্রিসনা চাকমা সহ নাসিং কলেজের প্রভাষক, কর্মকর্তা-কর্মচারী, অবিভাবক ও ছাত্র -ছাত্রীবৃন্দ।

অনুষ্টানে জেলা পরিষদ সদস্য ও লেক সিটি নার্সিং এন্ড মিডওয়াইফারি কলেজের চেয়ারম্যান সুবির কুমার চাকমা বলেন, এই কলেজটি পরিচালনার জন্য সবার সহযোগিতা চাই। আমরা এই কলেজটি করার জন্য সম্পূর্ণ রুপে যেন এখানকার ছেলেমেয়েদের দক্ষজনশক্তিকে রুপান্তর করতে পারি সে ধরনের প্রতিষ্ঠান যেন গড়ে তুলতে পারি সকলকে সার্বিক সহযোগিতা কামনা করছি।

অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে দীপংকর তালুকদার বলেন, পার্বত্য এলাকার ছাত্র-ছাত্রীদের নাসিং এর চাহিদা অনেক। আমাদের পার্বত্য এলাকার নার্সরা যে সমস্ত জায়গায় কাজ করছেন সেই প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট কর্মকর্তারা এক বাক্যে স্বীকার করেন যে তিন পার্বত্য জেলার নার্সরা খুবই ভালো এবং মনোযোগী। সরকারও চেষ্টা করতেছে আরো এই নার্সিং ব্যবস্থাটাকে আরো উন্নত করা যায় কিনা আরো বেশি হাসপাতালে নার্সিং নিয়োগ করা যায় কিনা। সরকারের এই উদ্যোগের পাশাপাশি বেসরকারি উদ্যোগের ও প্রয়োজন। আজকে যে লেক সিটি নার্সিং কলেজটি উদ্বোধন করা হলো এই প্রতিষ্ঠানটি যেন পথ হারিয়ে না পেলে সে জন্য সবাইকে উদ্যোগ নিতে হবে। আমি এই নার্সিং কলেজটির পথচলা ও সাফল্য কামনা করছি।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: