মঙ্গলবার , ২২ ফেব্রুয়ারি ২০২২ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

‘আ’লীগ সরকার শান্তি ও উন্নয়নের সরকার’

প্রতিবেদক
পাহাড়ের খবর ডেস্ক
ফেব্রুয়ারি ২২, ২০২২ ৭:৩৮ অপরাহ্ণ

 

সুমন্ত চাকমা, জুরাছড়ি।

জুরাছড়ি উপজেলায় উন্নয়ন কার্যক্রম পরির্দশন ও স্থানীয় গন্যমান্যদের সাথে মতবিনিময় করেছেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য প্রবর্তক চাকমা।

মঙ্গলবার (২২ফেব্রুয়ারী) বনযোগীছড়া উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি শিরঞ্জিব চাকমার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য প্রর্বতক চাকমা।

এ সময় বিশেষ অতিথি বনযোগীছড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মেঘবর্ণ চাকমা, জুরাছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিন্টু চাকমা, যুব লীগের সাধারণ সম্পাদক সজিব চাকমা, কৃষক লীগের সাধারণ সম্পাদক জ্ঞান মিত্র চাকমা উপস্থিত ছিলেন।

সভা শুরুতে কতর খাইয়া গ্রামের যুবক বৃন্দ ফুল দিয়ে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য প্রর্বতক চাকমাকে বরণ করেন।

সভায় স্বাগত বক্তব্য রাখেন বনযোগীছড়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল কুমার চাকমা।

মতবিনীময় সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রবর্তক চাকমা বলেন, আওয়ামী লীগ সরকার শান্তি ও উন্নয়নের সরকার। এই সরকার ক্ষমতায় আসার পর প্রান্তিক এলাকায় রাস্তা ঘাটসহ শিক্ষা ব্যবস্থা উন্নয়ন হচ্ছে। প্রাথমিক শিক্ষা মাননীয় প্রধানমন্ত্রী অগ্রাধিকার ভিত্তিতে স্কুল বিহীন গ্রামে সরকারি প্রাথমিক বিদ্যালয় স্থাপন করেছে। এই উন্নয়নের ধারা অবহ্যত রাখতে সর্বসাধারণ বার বার এই সরকারকে ভোট দিয়ে ক্ষমতায় এনেছে।

তিনি আরো বলেন, বিগত সপ্তম দাপে বনযোগীছড়া ইউপি নির্বাচনে নৌকার প্রতিকে বিজয়ী করার জন্য সকলের আপ্রান চেষ্টা ছিল। নির্বাচনে আওয়ামী লীগের পক্ষে যারা অক্লান্ত সহযোগিতা প্রদান করেছেন তাদের কাছে আওয়ামী লীগ কৃতজ্ঞ।

মতবিনিময় সভা শেষে জেলা পরিষদের বাস্তবায়িত বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরির্দশন করেন এবং সর্বসাধারণের প্রয়োজনীয়তা সম্ভাব্য প্রকল্প পর্যালোচনা করেন।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: