সোমবার , ১৮ ডিসেম্বর ২০২৩ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

ভোট কেন্দ্রে যাবে না জাতীয় পার্টি / মনোনয়ন পত্র প্রত্যাহার করায় হারুন মাতব্বরকে অবাঞ্চিত ঘোষণা

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি
ডিসেম্বর ১৮, ২০২৩ ২:১৬ অপরাহ্ণ

 

ব্যক্তিগত ও পারিবারিক কারন দেখিয়ে মনোনয়ন পত্র প্রত্যাহার করায় হারুন মাতব্বরের বিরুদ্ধে ক্ষুদ্ধ জাপা নেতাকর্র্মীদের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সোমবার ১৮ডিসেম্বর ২০২৩ দুপুরে সিনিয়র সহসভাপতি আরফান আলীর সভাপতিত্বে শহরের বনরুপাস্থ জাপার অস্থায়ী কার্যালয়ে ক্ষুদ্ধ নেতাকর্মীরা হারুনুর রশিদ মাতব্বরের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে। সংবাদ সম্মেলনে জাপা প্রার্থী হারুনুর রশিদ মাতব্বরকে অবাঞ্চিত ঘোষণা করেন নেতাকর্মীরা।

ক্ষুদ্ধ জাপার নেতাকর্মীরা বলেন, জাতীয় পার্টি থেকে মনোনয়ন নিয়ে প্রার্থী হয়েছেন মোঃ হারুনুর রশিদ মাতব্বর। কিন্তু জেলার জাতীয় পার্টিসহ অংগ ও সহযোগি সংগঠনের কোন নেতাকর্মীর সাথে আলাপ আলোচনা না করে হুট করে প্রার্থীতা প্রত্যাহার করে ফেলে। সে প্রার্থী হওয়ার সময় দলের সবাইকে নিয়ে মনোনয়নপত্র জমা দেন। কিন্তু প্রার্থীতা প্রত্যাহার করার সময় দলের কেউ জানেনা। হারুন মাতব্বর তার প্রত্যাহার কাগজে লিখেছেন ব্যক্তিগত ও পারিবারিক কারনে মনোনয়নপত্র করে। দলীয় সিদ্ধান্তে মনোনয়ন পেয়ে ব্যক্তিগত ভাবে কি করে প্রত্যাহার করেন।

সে ২০১৮ সালের জাতীয় নির্বাচনে বিক্রি হয়েছে। এবার ২০২৪ সালের নির্বাচনেও বিক্রি হলেন। তাই এই লোক দিয়ে জাতীয় পার্টি হবে না। রাঙামাটির জাতীয় পার্টি অংগ সহযোগি সংগঠনের সকল নেতাকর্মী হারুন মাতব্বরকে অবাঞ্চিত ঘোষণা করলাম। আগামী ১৫ দিনের মধ্যে জেলা জাপা সভাপতি পদ থেকে হারুনুর রশিদ মাতব্বকে স্থায়ী ভাবে বহিস্কার করার দাবি জানান। আগামী ৭ জানুযারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাঙামাটি জাতীয় পার্টির নেতাকর্মীরা ভোট বর্জন করবে এবং ভোট কেন্দ্রে তারা কেউ ভোট যাবে না।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, জাপা’র সিনিয়র সহসভাপতি আরফান আলী,সিনিয়র সহসভাপতি জ্যোতি বিকাশ চাকমা,সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক রেজাউল করিম মিন্টু, সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক চন্দন বড়–য়া(তরুণ পার্টি’র জেলা সভাপতি),সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মির্জা মাসুদ রানা, জেলা যুবসংহতি পার্টির সভাপতি সুকুমার চন্দ্র রায়, যুবসংহতি সহসাধারণ সম্পাদক ফিরোজ তালুকদার, মহিলা পার্টির সিনিয়র সহসভাপতি স্বপ্না ত্রিপুরা,যুগ্ন সাংগঠনিক সম্পাদক আকাশ আহম্মদ নোমান ও প্রচার সম্পাদক লোকমান হোসেনসহ আরো অনেকে।

বক্তারা বলেন,জাতীয় পার্টি হানুর মাতব্বরকে নমিনেশন দিয়েছে। কিন্তু জাতীয় পার্টির নেতাকর্মীরা জানেনা মনোনয়নপত্র প্রত্যাহারের খবর এটা কি করে হয়। আমরা এই সংবাদ সম্মেলনের মাধ্যমে স্পষ্ট করে কেন্দ্রে বলে দিতে চাই অবাঞ্চিত,লোভি,দল কানা,ব্যক্তিত্বহীন পকেট পুজারি হারুন মাতব্বরকে রাঙামাটি জেলা জাপা হতে আগামী ১৫ দিনের মধ্যে বহিস্কার করা হউক।আগামী ৭ জানুয়ারি ২০২৪ ভোট কেন্দ্রে জাতীয় পার্টি ভোট দেবে যাবে না।

 

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: