মঙ্গলবার , ১৬ জানুয়ারি ২০২৪ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

গুইমারায় ৩০ কোটি টাকার গাঁজা ধ্বংস করল পুলিশ

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি
জানুয়ারি ১৬, ২০২৪ ৫:৫১ অপরাহ্ণ

 

খাগড়াছড়ির গুইমারায় ৩০ কোটি ২৫ লাখ টাকার গাজা ধ্বংস করেছে পুলিশ। অভিযানে নেতৃত্ব দেন পুলিশ সুপার মুক্তা ধর, পিপিএম (বার)।

আজ সকাল সাড়ে সাতটা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত চালানো হয়েছে এই অভিযান। তবে এঘটনায় কাউকেই গ্রেফতার করা যায়নি। এ বিষয়ে সংশ্লিষ্ট আইনে মামলার প্রস্তুতি চলছে।

গুইমারা ইউনিয়নের ০৯ নং ওয়ার্ড চৌধুরী পাড়া নামক স্থানে গহীন অরণ্যে দুর্গম পাহাড়ের পাদদেশে অনুমান পরিত্যক্ত তিন একর ভূমিতে এসব গাজা চাষ করা হয়েছিল। যেখান তিন হাজার ২৫টি পরিপূর্ণ গাঁজা গাছ পাওয়া গেছে। সব মিলিয়ে এসব গাঁজার ওজন ত্রিশ হাজার দুইশো পঞ্চাশ কেজি। যার স্হানীয় বাজার মূল্য ত্রিশ কোটি পঁচিশ লাখ টাকা।

অভিযানে অতিরিক্ত পুলিশ সুপার রামগড় সার্কেল ও অফিসার ইনচার্জ,গুইমারা থানার অন্যান্য অফিসার ও ফোর্সের সমন্বয়ের অভিযানিক দল বিশেষ অভিযান পরিচালনা করেন।

এ সময় ঘটনাস্থল থেকে এসব গাঁজা উদ্ধার পূর্বক খাগড়াছড়ি সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফরিদুল আলমের উপস্থিতিতে জব্দকৃত ত্রিশ হাজার দুইশো পঞ্চাশ কেজি হতে ১৫ (পনের) কেজি গাঁজা নমুনা আলামত হিসেবে সংরক্ষণ করে বাকি ৩০ হাজার ২৩৫ কেজি গাঁজা ঘটনাস্থলে ধ্বংস করা হয়।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: