সোমবার , ১৫ এপ্রিল ২০২৪ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

রামগড় উপ‌জেলা নির্বাচ‌নে ১০ প্রার্থীর ম‌নোনয়ন জমা

প্রতিবেদক
করিম শাহ, রামগড়, খাগড়াছড়ি
এপ্রিল ১৫, ২০২৪ ৮:২৫ অপরাহ্ণ

 

খাগড়াছড়ির রামগড় উপ‌জেলা প‌রিষদ নির্বাচ‌নে ম‌নোনয়ন দা‌খি‌লে শেষ পর্যন্ত মোট ১০ জন প্রার্থী অনলাই‌নে ম‌নোনয়ন পত্র জমা দি‌য়ে‌ছেন ব‌লে উপ‌জেলা নির্বাচন অফিস জানিয়েছে।

এরম‌ধ্যে চেয়ারম‌্যান প‌দে ৩ জন, পুরুষ ভাইস চেয়ারম‌্যান প‌দে ৫ জন ও ম‌হিলা ভাইস চেয়ারম‌্যান প‌দে ২ জন আ‌বেদন ক‌রে‌ছেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, আজ সোমবার (১৫ এ‌প্রিল) ম‌নোনয়নপত্র দা‌খি‌লের শেষ দিন পর্যন্ত চেয়ারম‌্যান প‌দে বর্তমান উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মো: আবদুল কাদের ও কংজঅং মারমা মনোনয়ন জমা দিয়েছেন। পুরুষ ভাইস চেয়ারম‌্যান প‌দে বর্তমান ভাইস চেয়ারম্যান মো: আনোয়ার ফারুক, মোবারক হোসেন, মো: ওমর ফারুক, মো: নুরুল আমিন ও মো: শামসুদ্দিন মিলন এবং ম‌হিলা ভাইস চেয়ারম‌্যান প‌দে বর্তমান ভাইস চেয়ারম্যান হা‌সিনা আক্তার ও নাছিমা আহসান নিলা ম‌নোনয়ন জমা দি‌য়ে‌ছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা জমির উদ্দিন জানান, প্রার্থীরা কোন বিড়ম্বনা ছাড়াই মনোনয়ন অনলাইনে জমা দিয়েন। আগামী ১৭ এ‌প্রিল জেলায় রিটা‌র্নিং কর্মকর্তার কার্যাল‌য়ে অনলাই‌নে জমা দেয়া ম‌নোনয়নপত্র বাছাই হ‌বে ।

তিনি আরও জানান, রামগড় উপজেলার একটি পৌরসভা ও দুইটি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৪৬ হাজার ৭শত ১৯ জন এরমধ্যে পুরুষ ভোটার ২৩ হাজার ৮ শত ৩২ জন ও মহিলা ভোটার ২২ হাজার ৮ শত ৮৭ জন।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: