শনিবার , ১৪ সেপ্টেম্বর ২০২৪ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

রাঙামাটিতে মাদ্রাসা শিক্ষক পরিষদের সমাবেশ অনুষ্ঠিত

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি
সেপ্টেম্বর ১৪, ২০২৪ ৭:২৯ অপরাহ্ণ

রাঙামাটিতে বাংলাদেশ মাদ্রাসা শিক্ষক পরিষদের সমাবেশ অনুষ্ঠিত হয়। মাদ্রাসারা শিক্ষকদের বিভিন্ন বৈষম্য নিয়ে কথা বলেন বাংলাদেশ শিক্ষক পরিষদের কেন্দ্রীয় সভাপতি ও মিসবাউল উলুম মাদ্রাসার (সাবেক) অধ্যক্ষ ড.মাওলানা শাহজাহান মাদানী।

শনিবার সকালে আল-আমিন ইসলামিয়া ফাজিল মাদ্রাসার মিলনায়তনে মাওলানা নুরুল আমিন ছিদ্দিকীর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মিসবাউল উলুম মাদ্রাসার সাবেক অধ্যক্ষ ড.মাওলানা শাহজাহান মাদানী।

প্রধান অতিথি বলেন, মাদ্রাসার শিক্ষকদের বিভিন্ন বৈষম্য, সুযোগ সুবিধা বৃদ্ধি, জাতীয়করণ, শিক্ষকদের পদোন্নতিসহ বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। বাংলাদেশে শিক্ষক পরিষদের ছত্রছায়ায় থেকে সবাই ঐক্যবদ্ব হয়ে ন্যায্য দাবি আদায়ে সবাইকে এক সাথে কাজ করা আহবান জানান। মাদ্রাসার শিক্ষা ক্ষেত্রে খুব শিগগরই সব ধরনের বৈষম্য দূর করা করা হবে।

পরে প্রধান অতিথির উপস্থিতিতে ৩৩ সদস্য বিশিষ্ট রাঙামাটি জেলা মাদ্রাসা শিক্ষক পরিষদ গঠন করা হয়। এসময় আল আমিন ফাজিল মাদ্রসার অধ্যক্ষ মাওলানা নুরুল আমিন ছিদ্দিকীকে সভাপতি ও মাইনী আলিম মাদ্রাসার অধ্যক্ষ ফেরদৌস আলমকে সাধারণ সম্পাদক করে ৩৩ সদস্য কমিটি করা হয়।

এসময় অতিথি হিসেবে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,ঢাকা তামিরুল মিল্লাত কামিল মাদ্রাসার অধ্যক্ষ ড. আবু ইউসুফ, ফেনী ফালাহিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ফারুক আহম্মদসহ আরো অনেকে।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: