মঙ্গলবার , ২২ মার্চ ২০২২ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

মুরালী পাড়ায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

প্রতিবেদক
ঝুলন দত্ত, কাপ্তাই, রাঙামাটি
মার্চ ২২, ২০২২ ৯:৪৭ অপরাহ্ণ

 

কাপ্তাই উপজেলার ৫ নং ওয়াগ্গা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মুরালী পাড়া শিক্ষা মশাল সংগঠনের আয়োজনে মঙ্গলবার বিকেল ৫ টায় স্থানীয় ধর্মরক্ষিত বৌদ্ধ বিহার মাঠ প্রাঙ্গনে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শিক্ষা মশাল সংগঠন এর আহবায়ক উথোয়াইচিং মারমা এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন এবং কৃতি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন, রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী।

মাসাং মারমা এর সঞ্চালনায় এইসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা পরিষদের সদস্য অংসুই ছাইন চৌধুরী, জেলা পরিষদের সদস্য দীপ্তিময় তালুকদার, সাবেক সদস্য প্রকৌশলী থোয়াইচিং মং মারমা, কাপ্তাই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান উমেচিং মারমা, ওয়াগ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চিরনজীত তংচংগ্যা, ওয়াগ্গা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুবিমল তংচংগ্যা, সাক্রাছড়ি জুনিয়র স্কুলের প্রধান শিক্ষক আশুতোষ তনচংগ্যা, ইউপি সদস্য ফুলাচিং মারমা, শিক্ষা মশাল সংগঠন এর প্রতিষ্ঠাতা সভাপতি উ-ওয়ারামিজু ভান্তে ও ডঃ নাগাসেন ভদন্ত।

অনুষ্ঠানে শিশু শ্রেণী থেকে স্নাতকোত্তর পর্যায় পর্যন্ত উত্তীর্ণ মারমা সম্প্রদায়ের ১৩১ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা দেয়া হয় এবং তাদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়‌‌। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: