সোমবার , ২৮ মার্চ ২০২২ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

আবারো স্থগিত হল মৈদং ও দুমদুম্যা ইউপি নির্বাচন

প্রতিবেদক
সুমন্ত চাকমা, জুরাছড়ি, রাঙামাটি
মার্চ ২৮, ২০২২ ৬:৪০ অপরাহ্ণ

রাঙামাটি জুরাছড়ি উপজেলার মৈদং ও দুমদুম ইউনিয়নের ১৮টি কেন্দ্রে আবার ভোট স্থগিত করেছে নির্বাচন কমিশন। উপজেলা নির্বাচন কর্মকর্তা ও মৈদং ও দুমদুম্যা ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন রিটানিং কর্মকর্তা মোঃ বেলাল মেহেদী বিষয়টি নিশ্চিত করেছেন।

সোমবার বিকালে মোঃ বেলাল মেহেদী জানান, নির্বাচন কমিশনের উপ সচিব নির্বাচ পরিচালনা -২ এর মোঃ আতিয়ার রহমানের স্বাক্ষরিত আদেশে বলা হয়, পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত জুরাছড়ির মৈদং ও দুমদুম্যা ইউনিয়নের ১৮টি কেন্দ্রের ভোট স্থগিত করা হয়। এ নিয়ে দ্বিতীয়বার পেছানো হল এ দুই ইউনিয়নের নির্বাচন। প্রথম দফায় স্থগিত করা ভোট ৩১ মার্চ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

তবে কি কারণে আবার নির্বাচন স্থগিত করা হলো আদেশে উল্লেখ করা হয়নি । উল্লেখ্য গেল সপ্তম ধাপে  জুরাছড়ি উপজেলার চারটি (জুরাছড়ি, বনযোগীছড়া, মৈদং ও দুমদুম্যা) ইউনিয়নের ৩৬টি কেন্দ্রে ভোট অনুষ্ঠব্যর কথা ছিল।

কিন্ত ৩ ফেব্রুয়ারি নির্বাচন কমিশনের নির্বাচন পরিচালনা-২ উপসচিব মো. আতিয়ার রহমান স্বাক্ষরিত চিঠির মাধ্যমে রাঙামাটি পার্বত্য জেলার জুরাছড়ি উপজেলার মৈদং ও দুমদুম্যা ইউনিয়নের ১৮টি ভোটকেন্দ্রের নির্বাচন স্থগিত আদেশ প্রদান করা হয়।

সাধারণ নির্বাচন স্থগিত মৈদং ইউনিয়নে চেয়ারম্যান পদে দুজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন, তার মধ্যে আওয়ামী লীগের মনোনয়ন প্রার্থী বিরঙ্গ লাল চাকমা ও অন্যজন স্বতন্ত্র প্রার্থী সম্রাট চাকমা। দুমদুম্যা ইউনিয়নে আওয়ামী লীগের কোনো প্রার্থী নেই। তবে স্বতন্ত্র প্রার্থী হিসেবে রাজিয়া চাকমা ও কল্যাণময় চাকমা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: